শিরোনাম
◈ সাভারে শো-রুমের স্টোররুমে বিস্ফোরণ, দগ্ধ ২ ◈ ইরানের ওপর মার্কিন যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ চলচ্চিত্র ও টিভি খাতে ভারতের সঙ্গে অভিজ্ঞতা বিনিময় হবে: তথ্য প্রতিমন্ত্রী ◈ উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলেই ব্যবস্থা: ইসি আলমগীর  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের

প্রকাশিত : ২৬ নভেম্বর, ২০২২, ০৭:৪২ বিকাল
আপডেট : ২৬ নভেম্বর, ২০২২, ০৭:৪২ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাজধানীর বংশালে রেগুনার ধাক্কায় আহত বৃদ্ধা নারীর মৃত্যু

মোস্তাফিজ: নিহত নারীর নাম, সালমা বেগম (৬৫) শনিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান তিনি। মৃতা সালমা পুরান ঢাকার ধোলাইপাড়ের স্থায়ী বাসিন্দা মৃত আবু হোসেনের স্ত্রী এক মেয়ের জননী ছিলেন তিনি।

ঢামেক পুলিশ ক্যাম্পের পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া তিনি বলেন মৃতদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

মেয়ের জামাই মনির হোসেন বলেন, শাশুড়ি সালমা বেগম বংশালের মোগলটুলির ভাড়া থেকে শুক্রবার সন্ধ্যায় ছয়টার দিকে পায়ে হেঁটে এক মাত্র মেয়ে রাহেমা আক্তারের বাসা হাজী আব্দুল্লাহ সরকার লেনে যাওয়ার পথে বংশাল নর্থসাউথ রোডে রাস্তা পারাপারের সময় লেগুনার ধাক্কায় গুরুতর আহত হয়।

পরে সেখান থেকে তাকে উদ্ধার করে প্রথমে মিটফোর্ড হাসপাতালে নেওয়া। পড়ে সেখান থেকে রাত সাড়ে বারোটায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকাল ছয়টা কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এম/এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়