শিরোনাম
◈ র‌্যাবের ওপর নিষেধাজ্ঞা তুলে নিতে জাস্টিস ডিপার্টমেন্টকে সুপারিশ করা হবে: ডোনাল্ড লু ◈ সালমান এফ রহমানের বাসায় নৈশভোজে ডোনাল্ড লু ◈ সুশীল সমাজের সঙ্গে বৈঠক করেছেন সহকারী মার্কিন পররাষ্ট্রমন্ত্রী ডোনাল্ড লু ◈ ঢাকার ২৬টি হোটেল-রেস্তোরাঁয় পুলিশ সদস্যদের জন্য মূল্য ছাড়  ◈ ‘জেনোসাইড জো’: যেভাবে যুক্তরাষ্ট্রের বিক্ষোভ বাইডেনের পুনর্নির্বাচনকে হুমকির মুখে ফেলতে পারে ◈ গ্রিন ক্লাইমেট ফান্ড দেশের ওপর ঋণের বোঝা বাড়াচ্ছে: টিআইবি ◈ তাসকিনকে সহ অধিনায়ক করে বিশ্বকাপে বাংলাদেশ দল ঘোষণা ◈ আজ ঘরে ফিরবেন এমভি আবদুল্লাহর ২৩ নাবিক ◈ মৃত্যুদণ্ডপ্রাপ্তদের কনডেম সেল নিয়ে  রায়ের বিরুদ্ধে আপিল করবে রাষ্ট্রপক্ষ ◈ হাইকোর্টে নিঃশর্ত ক্ষমা চেয়েছেন বিএনপি নেতা আলাল

প্রকাশিত : ১৬ জুলাই, ২০২২, ০৪:০৬ দুপুর
আপডেট : ১৬ জুলাই, ২০২২, ০৪:০৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রামপুরায় স্বামীর সঙ্গে ঝগড়ার পর স্ত্রীর আত্মহত্যা

আত্মহত্যা

সুজন কৈরী: রাজধানীর রামপুরার বউবাজার এলাকায় স্বামীর সঙ্গে ঝগড়া করে মোসাম্মৎ তামান্না (২২) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। এ ঘটনায় স্বামী সিদ্দিককে (২৬) আটক করেছে পুলিশ।

শুক্রবার দিবাগত রাত সোয়া ১২টায় তাকে অচেতন অবস্থা উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, গভীর রাতে রামপুরা থেকে অচেতন অবস্থায় এক নারীকে উদ্ধার করে ঢামেকের জরুরি বিভাগে আনা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার গলায় ফাঁস দেওয়ার চিহ্ন রয়েছে।

উদ্ধার করে নিয়ে আসা স্বামী সিদ্দিককে জিজ্ঞাসাবাদ করে জানা যায়, তার সঙ্গে ঝগড়া করে আত্মহত্যা করেছে তামান্না। পরে তাকে আটক করে রামপুরা থানায় হস্তান্তর করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়