শিরোনাম
◈ ভুটানের রাজার সঙ্গে থিম্পু পৌঁছেছেন তথ্য প্রতিমন্ত্রী ◈ চট্টগ্রামের জুতার কারখানার আগুন নিয়ন্ত্রণে ◈ জিয়াও কখনো স্বাধীনতার ঘোষক দাবি করেনি, বিএনপি নেতারা যেভাবে করছে: ড. হাছান মাহমুদ ◈ আওয়ামী লীগ সবচেয়ে বড় ভারতীয় পণ্য: গয়েশ্বর ◈ সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে সরকার: রিজভী ◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী

প্রকাশিত : ৩০ জানুয়ারী, ২০২৩, ০১:৪৫ দুপুর
আপডেট : ৩০ জানুয়ারী, ২০২৩, ০১:৪৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাঙ্গুনিয়া সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতার মৃত্যু 

ওবাদুল হক জাহেদ

আশিক এলাহী, রাঙ্গুনিয়া: চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় পিকআপ এর সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ওবাদুল হক জাহেদ নামে এক ছাত্রলীগ নেতার (২৫)। তিনি রাঙ্গুনিয়া উপজেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক ছিলেন।

রোববার (৩০ জানুয়ারি) রাত ১১ টার দিকে উপজেলার পদুয়া ইউনিয়নের বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহত জাহেদ একই ইউনিয়নের ১নং ওয়ার্ডের শাপলেজা পাড়া এলাকার আমিনুল হকের ছেলে।

নিহত জাহেদের বন্ধু রাইসুল ইসলাম মুন্না জানায়, বাড়ি ফেরার পথে পদুয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে এলে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী গাছভর্তি পিকআপের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সে গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যেতে বলেন। পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে রাত ১ টার দিকে চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। জাহেদ পরিবারের ২ ভাই ও ১ বোনের মধ্যে তিনি সবার ছোট ছিলেন।

এ বিষয়ে রাঙ্গুনিয়া দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওবাইদুল ইসলাম জানান, পিকআপটি জব্দ করা গেলেও চালক পালিয়ে গেছে। নিহত জাহেদের মোটরসাইকেলটি ভেঙে চুরমার হয়ে গেছে। তবে নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় এখনো মামলা হয়নি। সম্পাদনা: অনিক কর্মকার

প্রতিনিধি/একে/এএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়