শিরোনাম
◈ ঐক্যের ডাকে প্রমাণ হয়েছে স্বাধীনতা বিরোধী শক্তিই বিএনপি’র দোসর: ওবায়দুল কাদের ◈ গাজায় যুদ্ধবিরতির লক্ষ্যে রোমে ফের আলোচনা শুরু হচ্ছে রোববার ◈ বিবাহবিচ্ছেদের মামলা করায় পাকিস্তানে কন্যার পা কেটে নিলেন বাবা ◈ দ্রুত গাজায় যুদ্ধবিরতি চুক্তি করতে নেতানিয়াহুকে বাইডেনের তাগাদা ◈ দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগ ও সেতু ভবন পরিদর্শনে প্রধানমন্ত্রী ◈ চলমান পরিস্থিতিতে তৈরি পোশাক খাতে আস্থার সংকটে ক্রেতারা ◈ শ্বেতাঙ্গ নারীদের জুম বৈঠকে কমলার জন্য ২০ লাখ ডলার সংগ্রহ ◈ এইচএসসির উত্তরপত্র আপাতত বোর্ডে না পাঠানোর নির্দেশ ◈ হত্যা চেষ্টার স্থলে ফিরে যাওয়ার সংকল্প ট্রাম্পের  ◈ দেশকে পঙ্গু করে ভিক্ষুকের জাতিতে পরিণত করতে এ সহিংসতা: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ১৫ মে, ২০২৪, ০৭:৪০ বিকাল
আপডেট : ১৫ মে, ২০২৪, ০৭:৪১ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ট্রলি ভর্তি গাছের গুড়ির নিচে চাপা পড়ে বাবার মৃত্যু, ছেলে আহত

মো. আসাদুল্লাহ, চাঁপাইনবাবগঞ্জ: [২] ট্রলিতে করে গাছের গুঁড়ি নিয়ে যাওয়ার সময় গাছের গুঁড়ির নিচে চাপা পড়ে রুবেল আলী (৪০) নামে এক চালক নিহত হয়েছে। এ ঘটনায় তার ছেলে সজিব (১৬) গুরুতর আহত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে। 

[৩] বুধবার ভোর ৫টার দিকে চাঁপাইনবাবগঞ্জে বীর শ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সেতু এলাকায় এই দুর্ঘটনা ঘটে। 

[৪] নিহত রুবেল জেলার শিবগঞ্জ উপজেলার ধাইনগর ইউনিয়নের মহেশপুর গ্রামের আবুল কাশের ছেলে। 

[৫] ধাইনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল লতিফ জানান, বুধবার ভোরে ট্রলিতে করে গাছের গুঁড়ি নিয়ে চাঁপাইনবাবগঞ্জ শহরের দিকে রুবেল ও তার ছেলে যাচ্ছিল। পথে বীর শ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সেতু এলাকায় ট্রলির একটি যন্ত্রাংশ ভেঙ্গে গেলে ট্রলিটি উল্টে যায়। এতে ট্রলিতে থাকা গাছের গুঁড়ির নিচে চাপা পড়ে বাবা ছেলে গুরুতর আহত হয়। পরে তাদেরকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে রুবেলের মৃত্যু হয় এবং তার ছেলে সজিবকে ভর্তি করা হয়।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়