শিরোনাম

প্রকাশিত : ০৩ এপ্রিল, ২০২৪, ০৭:২০ বিকাল
আপডেট : ০৩ এপ্রিল, ২০২৪, ০৭:২০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বাঁশখালীতে এক‌দি‌নের ব্যাবধানে দুই কোরআনে হা‌ফে‌জের মৃত্যু

কল‌্যাণ বড়ুয়া, বাঁশখালী (চট্টগ্রাম): [২] চট্টগ্রামের বাঁশখালীর পুঁইছ‌ড়ি এবং শে‌খেরখীল এলাকার ২ কোরআনে‌ হা‌ফেজের মৃত‌্যু হয়েছে রাউজা‌নে সড়ক দূর্ঘটনায়। 

[৩] মঙ্গলবার দুপু‌রে সংঘ‌টিত সিএন‌জি অটোরিকশার সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী মসজিদের ইমাম বাঁশখালীর পুঁইছড়ির কোরআনে হাফেজ মোহাম্মদ ছৈয়দুল হক (৪৭) ঘটনাস্থ‌লে মৃত‌্যু হয়। গুরুতর আহত শেখেরখীল এলাকার কোরআন হাফেজ মোহাম্মদ আলী হোসাইন (৪২) কে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখা‌নে বুধবার মৃত‌্যুবরণ ক‌রে ব‌লে পা‌রিবা‌রিক সু‌ত্রে জানা যায়।

[৪] উল্লেখ‌্য, ২মার্চ মঙ্গলবার দুপু‌রে রাউজান উপজেলার হাজীপাড়া এলাকায় এ রাউজানে সিএনজিও মোটর সাইকেলের সংঘর্ষে গুরুতর আহত হ‌য়ে ঘটনাস্থ‌লে একজন মৃত‌্যুবরণ ক‌রে অপরজন গুরুতর আহত হয়। দুর্ঘটনায় নিহত হা‌ফেজ ছৈয়দুল হক (৪৭) বাঁশখালীর পুঁইছড়ি ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের দক্ষিণ পুঁইছড়ি গ্রামের মাওলা পাড়ার মৃত নওশা মিয়ার পুত্র ও রাউজান পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের আইলীখীল বায়তুন নূর জামে মসজিদের পেশ ইমাম। 

[৫] এ ঘটনায় অপর আহত হাফেজ মাওলানা আলী হোসেন (৪২) তিনি বাঁশখালী উপজেলার চাম্বল ইউনিয়নের বহাদ্দার গ্রামের মৃত বজল আহমেদের পুত্র ও আইলীখীল দাওয়াত খোলা বার আউলিয়া আস্তানা শরিফ জামে মসজিদের পেশ ইমাম ছি‌লেন। এদিকে ঈদের আগে প‌রিবা‌রের দুই অভিভাবক‌কে হা‌রি‌য়ে বাকরুদ্ধ হ‌য়ে প‌ড়ে‌ছে প‌রিবা‌রের সদস‌্যরা। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়