শিরোনাম
◈ জাতিসংঘে সদস্যপদ প্রস্তাবে মার্কিন ভেটোর নিন্দা ফিলিস্তিনের, লজ্জাজনক বলল তুরস্ক ◈ স্কুল পর্যায়ের শিক্ষার্থীদের গল্প-প্রবন্ধ নিয়ে সাময়িকী প্রকাশনা করবে বাংলা একাডেমি ◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ চিকিৎসকদের সুরক্ষা নিশ্চিত করতে সংসদে আইন পাশ করব: স্বাস্থ্যমন্ত্রী ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের

প্রকাশিত : ০৯ মার্চ, ২০২৩, ১১:৪০ দুপুর
আপডেট : ০৯ মার্চ, ২০২৩, ০৪:৪৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে ১৫ জনকে আজীবন সন্মাননা প্রদান কাল 

আজীবন সন্মাননা

মনিরুল ইসলাম: আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে মুক্তিযুদ্ধে ও নারী আন্দোলনে- আইভী রহমান (মরনোত্তর) সহ ১৫জন কে আজীবন সম্মাননা প্রদান করা হবে। 

শেরে বাংলা এ.কে ফজলুল হক গবেষণা পরিষদ এবং ইন্ডিয়া বাংলাদেশ কালচারাল কাউন্সিল  এর যৌথ উদ্যোগে কাল ১০ মার্চ  শুক্রবার বিকাল  সাড়ে ৫ টায়  মুক্তিযোদ্ধা স্মৃতি মিলনায়তন, আইডিইবি ভবনে এই সন্মামনা প্রদান করা হবে। আন্তর্জাতিক নারী দিবস - ২০২৩ উদযাপন উপলক্ষে ‘‘নারীর ক্ষমতায়নে বিশ্বের রোল মডেল বাংলাদেশ” শীর্ষক আলোচনা সভা, আলোকিত নারী সংবর্ধনা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন  করা হয়েছে। 

উক্ত অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে উপস্থিত থাকবেন লেফটেন্যান্ট জেনারেল (অবঃ) এম. হারুন-অর-রশিদ বীর প্রতীক, সাবেক সেনাপ্রধান ও সাবেক রাষ্ট্রদূত । প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিচারপতি এস.এম. মুজিবুর রহমান,  বিচারপতি, বাংলাদেশ সুপ্রীম কোর্ট। 

প্রধান আলোচক হিসেবে উপস্থিত থাকবেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভাপতি মেহের আফরোজ চুমকি।

এমআই/এইচএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়