শিরোনাম

প্রকাশিত : ০৫ আগস্ট, ২০২২, ০১:০৫ দুপুর
আপডেট : ০৫ আগস্ট, ২০২২, ০৫:১৭ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

২০ বছর আগে হারানো মাকে ফেসবুকে খুঁজে পেলেন মেয়ে

২০ বছর আগে হারানো মা

ইমরুল শাহেদ: ২০ বছর আগে হারিয়ে গিয়েছেন মা। সোশ্যাল মিডিয়ার দৌলতে মাকে খুঁজে পেলেন মেয়ে। ভারতে বাস করা মেয়ে জানতে পারলেন মা রয়েছেন সুদূর পাকিস্তানে। মাকে ফিরিয়ে আনার জন্য ভারত সরকারকে অনুরোধ জানিয়েছেন কন্যা। দি ওয়াল

মুম্বাইয়ের বাসিন্দা ইয়াসমিন শেখ। ২০ বছর আগে হারিয়ে যান তার মা হামিদা বানু। অনেক খোঁজাখুঁজির পরেও পাননি মাকে। এক সময় আশা ছেড়ে দিয়েছিলেন ইয়াসমিন। হঠাৎ একদিন ফেসবুকে দেখতে পেলেন মাকে। তাও ২০ বছর পর। পাকিস্তানের এক সহৃদয় ব্যক্তি হামিদা বানুর একটি ভিডিও বানিয়ে আপলোড করেন। যেখানে ওই মহিলা তার নাম, ঠিকানা সবই ঠিকঠাক মত জানান।

ইয়াসমিন জানান, তার মা মাঝেমধ্যেই কাতারে জেতেন। সেখানে রান্নার কাজ করতেন তিনি। এক এজেন্টের মাধ্যমে তার মা এই কাজ করতেন। এরপর একদিন হঠাৎই বাড়ি ফেরেন না তার মা। সেই এজেন্টের সঙ্গে কথা বলা হলে তিনি বলেন, হামিদা বানু বাড়ির লোকের সঙ্গে যোগাযোগ রাখতে চান না। তিনি ভাল আছেন। এরপর সেই এজেন্টও লাপাত্তা হয়ে যায়।

এইদিন হামিদা বানু জানান, ওই এজেন্টই তাকে বাড়ির সঙ্গে যোগাযোগ করতে বারণ করেছিল। ভয় দেখাত কাজ চলে যাওয়ার। এরপরই আর যোগাযোগ করতেন না ওই এজেন্ট। আর বাড়ির পথও হারিয়ে ফেলেন হামিদা বানু।

এখন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে হামিদা খুঁজে পেয়েছেন মেয়েকে। তার মেয়ে ইয়াসমিন মাকে ভারতে ফিরিয়ে আনার জন্য আপ্রাণ চেষ্টা চালাচ্ছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়