শিরোনাম

প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর, ২০২২, ১০:১৮ রাত
আপডেট : ২৯ সেপ্টেম্বর, ২০২২, ১০:১৮ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কলড্রপে টকটাইম দেয়া শুরু করেছে গ্রামীণফোন

গ্রামীণফোন

সঞ্চয় বিশ্বাস : কলড্রপের জন্য গ্রাহকদের কয়েকগুণ বেশি ক্ষতিপূরণ দিতে হবে মোবাইল ফোন অপারেটরদের। এ বিষয়ে সোমবার কড়া নির্দেশনা দিয়েছে বিটিআরসি। গ্রাহকদের কলড্রপের বিপরীতে জিপি টু জিপি টকটাইম দিচ্ছে গ্রামীণফোন। চ্যানেল২৪

বুধবার (২৮ সেপ্টেম্বর) মধ্যরাত থেকে তা ফেরত দেয়া শুরু করেছে তারা। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দেশের শীর্ষ মোবাইল ফোন অপারেটর প্রতিষ্ঠানটি এ তথ্য জানিয়েছে।

সোমবার রাজধানীর রমনায় বিটিআরসির নির্দেশিকা অনুযায়ী ১ অক্টোবর থেকে টকটাইম ফেরত দেয়ার কথা থাকলেও, সেবার মান বৃদ্ধি এবং নিজেদের দায়বদ্ধতার প্রতিফলন হিসেবে দ্রুততার সাথে কলড্রপের বিপরীতে টকটাইম সুবিধা নিয়ে এসেছে গ্রামীণফোন। এর আগে গ্রামীণফোন তৃতীয় কলড্রপ থেকে গ্রাহকদের টকটাইম দিয়ে আসছিল।

এদিন গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে বলা হয়, কলড্রপে অসুবিধা হওয়ায় এ টকটাইম পাচ্ছেন গ্রাহকরা। কারণ, তাদের সেবার মানোন্নয়নে প্রতিশ্রুতিবদ্ধ গ্রামীণফোন। তাই প্রথম কলড্রপের বিপরীতে টকটাইম দেয়া হচ্ছে।

বিটিআরসির সিস্টেমস অ্যান্ড সার্ভিসেস বিভাগের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল নাসিম পারভেজ বলেন, প্রথম ও দ্বিতীয় কলড্রপে প্রতি ক্ষেত্রে ৩০ সেকেন্ড এবং তৃতীয় থেকে সপ্তম কল ড্রপে প্রতিটির জন্য ৪০ সেকেন্ড টকটাইম ফেরত পাবেন গ্রাহকরা। পরের দিন থেকে তা ব্যবহার করা যাবে। এ টকটাইম শেষ না হওয়া পর্যন্ত গ্রাহকের কোনো টাকা কাটা যাবে না।

তিনি আরও জানান, কলড্রপের ক্ষতিপূরণের বিষয়টি এসএমএসের মাধ্যমে পরবর্তী ২৪ ঘণ্টার মধ্যে গ্রাহককে জানানো হবে। এ টকটাইমের মেয়াদ ১৫ দিন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়