শিরোনাম
◈ ড. ইউনূসকে নিয়ে শিক্ষামন্ত্রীর বক্তব্য দুঃখজনক: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ জলদস্যুদের হাতে জিম্মি জাহাজ মুক্ত করার বিষয়ে  সরকার অনেক দূর এগিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী  ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও ◈ পঞ্চম দিনের মতো কর্মবিরতিতে ট্রেইনি ও ইন্টার্ন চিকিৎসকরা ◈ অর্থাভাবে পার্লামেন্ট নির্বাচনে লড়বেন না ভারতের অর্থমন্ত্রী ◈ কখন কাকে ধরে নিয়ে যায় কোনো নিশ্চয়তা নেই: ফখরুল ◈ জনপ্রিয়তায় ট্রাম্পের কাছাকাছি বাইডেন ◈ আদালত থেকে জঙ্গি ছিনতাই মামলার তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নতুন তারিখ ৮ মে ◈ সেনা গোয়েন্দাসংস্থার বিরুদ্ধে ৬ পাক বিচারপতির ভয় দেখানোর অভিযোগ

প্রকাশিত : ০২ ফেব্রুয়ারি, ২০২৩, ০৯:৩৭ সকাল
আপডেট : ০২ ফেব্রুয়ারি, ২০২৩, ০৪:২০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কেকের গাউন পরে নববধূর বিশ্ব রেকর্ড (ভিডিও)

নববধূর বিশ্ব রেকর্ড

হ্যাপি আক্তার: জন্মদিন, বিবাহবার্ষিকীসহ বিভিন্ন অনুষ্ঠানে এখন কেকের আয়োজন থাকে। এখন বিভিন্ন থিমে বানানো হচ্ছে কেক। কেক নিয়ে মাতামাতির অন্ত নেই।  তবে কেকের আকার-আকৃতি নির্ভর করে ক্রেতার চাহিদার ওপর। এবার কেকের অন্যরকম এক ক্রেতার খোঁজ মিলল। যিনি নিজের বিয়ের গাউনটিই কেক দিয়ে বানিয়ে নিয়েছেন। গিনেস ওয়ার্ল্ড রেকর্ড

সুইজারল্যান্ডের বাসিন্দা নাতাশা কোলিন কিম ফাহ লি। নাতাশার বিয়ের আয়োজন সম্পন্ন হয় গত ১৫ জানুয়ারি। তার বিয়েতে কেকের গাউন বানিয়ে অবাক কাণ্ড ঘটিয়েছেন।বিয়ের গাউনটি পুরোপুরি তৈরি করা হয় কেক দিয়ে। ১৩১.১৫ কেজি (২৮৯ পাউন্ড) ওজন ছিল সেই কেকের। এমন দারুণ কাণ্ড করে বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছেন তো বটেই, সেই সঙ্গে গিনেস রেকর্ডও করেছেন নাতাশা। 

বলা হচ্ছে, তার এই গাউন কেক ছিল বিশ্বের সবচেয়ে বড় পরিধানযোগ্য কেক ড্রেস। সেই কেক আবার পরে অতিথিদের খেতে দেওয়া হয়। নাতাশা সুইটিকেকস নামের একটি বেকারির মালিক। ২০১৪ সাল থেকে কেক তৈরি করছেন তিনি। তার বেকারি সুইজারল্যান্ডে কাস্টম কেক তৈরির জন্য অনেক জনপ্রিয়। ক্রেতার চাহিদা অনুযায়ী নানান থিমে কেক বানিয়ে থাকেন তিনি নাতাশা। এবার নিজের বিয়ের কেকটি বানিয়ে সবাইকে আবারও অবাক করেছেন নাতাশা।

বিয়েতে উপস্থিত ছিলেন গিনেস ওয়ার্ল্ড রেকর্ডের- পক্ষে অনেকেই। যারা নিশ্চিত করেন কেকের মাপ, পরিমাণ। কেকটি ভ্যানিলা ফ্লেভারে তৈরি করা হয় এবং উপরে চিনির পেস্ট বা ফন্ডেন্ট দিয়ে সাজানো হয়েছিল। কনের পরনে ধবধবে সাদা গাউনটি দেখে বোঝা যায় না যে সেটি আসলে একটি কেক।

 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়