শিরোনাম
◈ বিনা কারণে কারাগার এখন বিএনপির নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী ◈ অপরাধের কারণেই বিএনপি নেতা-কর্মীদের  বিরুদ্ধে মামলা হয়েছে: প্রধানমন্ত্রী  ◈ অ্যাননটেক্সকে জনতা ব্যাংকের সুদ মওকুফ সুবিধা বাতিলের নির্দেশ বাংলাদেশ ব্যাংকের ◈ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ দশমিক ৩ ডিগ্রি, হিট এলার্ট জারি  ◈ ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে ◈ ইরানে ইসরায়েলের হামলার খবরে বিশ্বজুড়ে উত্তেজনা, তৃতীয় বিশ্বযুদ্ধের আতঙ্ক ◈ বিমানবন্দরের থার্ড টার্মিনালের বাউন্ডারি ভেঙে বাস ঢু‌কে প্রকৌশলী নিহত ◈ জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস মারা গেছেন ◈ ইরানের ইস্পাহান ও তাব্রিজে ইসরায়েলের ড্রোন হামলা, ৩টি ভূপাতিত (ভিডিও) ◈ ভেটোর তীব্র নিন্দা,মার্কিন নীতি আন্তর্জাতিক আইনের নির্লজ্জ লংঘন : ফিলিস্তিন

প্রকাশিত : ১৯ জানুয়ারী, ২০২৩, ০১:৪৫ রাত
আপডেট : ১৯ জানুয়ারী, ২০২৩, ১০:৫৭ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চলন্ত স্কুটিতে প্রেমিকাকে চুমু দেয়া যুবক গ্রেপ্তার

ছবি: সংগৃহীত

অনলাইন ডেস্ক: রাতের রাস্তায় চলন্ত স্কুটিতে প্রকাশ্যে প্রেমিকাকে চুমু খাওয়া যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। ব্যস্ত রাস্তায় এমন কাণ্ড ঘটানোর সেই ভিডিও কেউ একজন ধারণ করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেন। পরে ভিডিওটি ভাইরাল হয়ে গেলে ওই জুটির খোঁজে নামে পুলিশ।

এনডিটিভি জানিয়েছে, ওই ভিডিও’র যুবককে গ্রেপ্তার করেছে লখনৌ পুলিশ। মঙ্গলবার (১৭ জানুয়ারি) ওই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। সেখানে দেখা যায়, প্রেমিককে জাপটে ধরে রয়েছে প্রেমিকা। তারা একে অপরকে চুমু খাচ্ছে। এরপর তড়িঘড়ি পদক্ষেপ নেয় পুলিশ। অভিযুক্ত তরুণী অপ্রাপ্তবয়স্ক বলে জানা গেছে।

সেন্ট্রাল লখনৌর অ্যাডিশনাল ডেপুটি কমিশনার অব পুলিশ (এডিসিপি) রাজেশ শ্রীবাস্তব বার্তা সংস্থা এএনআই’কে বুধবার (১৮ জানুয়ারি) বলেন, লখনৌর হজরতগঞ্জ থানার অন্তর্গত এলাকার একটি ভিডিও মঙ্গলবার প্রকাশ্যে এসেছে। সেখানে দেখা যাচ্ছে, এক তরুণ ও নাবালিকা একটি স্কুটারে অশালীনভাবে বসে রয়েছে।

তিনি বলেন, আইপিসি ধারা ২৯৪, ২৭৯ এর অধীনে মামলা দায়ের করা হয়েছে। ২৩ বছর বয়সী ভিকি শর্মা, যিনি স্কুটারটি চালাচ্ছিলেন তাকে গ্রেপ্তার করা হয়েছে এবং তার স্কুটার বাজেয়াপ্ত করা হয়েছে।

এমএএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়