শিরোনাম
◈ যাত্রবাড়ীর সংঘর্ষে গুলিবিদ্ধ একজনের মৃত্যু ◈ নির্ধারিত সময়ে হল ছাড়ায় শিক্ষার্থীদের ধন্যবাদ দিলেন ঢাবি ভিসি ◈ ঢাবি উপাচার্যের সঙ্গে শিক্ষামন্ত্রীর বৈঠক; রাতে পুলিশ-শিক্ষার্থী সংঘর্ষ ◈ যাত্রাবাড়িতে পুলিশের সঙ্গে দুর্বৃত্তদের সংঘর্ষ, টোল প্লাজায় আগুন ◈ ঢাকা বিশ্ববিদ্যালয়ে রাতে আবার পুলিশ–শিক্ষার্থী সংঘর্ষ ◈ কোটা আন্দোলনকারীদের কমপ্লিট শাটডাউনে বিএনপির সমর্থন ◈ বিএনপি-জামাতের লাশের রাজনীতিতেই মানুষ নিহত হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ আগামীকাল সারাদেশে কোটা আন্দোলনরত শিক্ষার্থীদের ‘কমপ্লিট শাটডাউন' ◈ শিক্ষার্থীদের দাবির মুখে ছাত্র রাজনীতি বন্ধ ঘোষণা করলেন রাবি উপাচার্য ◈ সহিংসতার সঙ্গে কোটা আন্দোলনকারীদের সম্পর্ক নেই, সন্ত্রাসীরা সুযোগ নিয়েছে: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ১১ জুলাই, ২০২৪, ০৫:২৪ বিকাল
আপডেট : ১১ জুলাই, ২০২৪, ০৫:২৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

প্যান্টের ভেতর ১০০ জীবন্ত সাপ নিয়ে আটক পাচারকারী

শিমুল চৌধুরী ধ্রুব: [২] চীনের মূল ভূখণ্ডে শতাধিক জীবন্ত সাপ পাচারকালে এক ব্যক্তিকে আটক করেছে চীনের কাস্টমস কর্তৃপক্ষ। এসব সাপ প্যান্টের মধ্যে লুকিয়ে রেখেছিলেন পাচারকারী। সূত্র: সিএনএন

[৩] চীনের কাস্টমস কর্তৃপক্ষ এক বিবৃতিতে জানিয়েছে, ফুতিয়ান বন্দর (হংকং ও চীনের মূল ভূখণ্ডের মধ্যে একটি চেকপয়েন্ট) ব্যবহার করা ওই পাচারকারীর গতিরোধ করে দক্ষিণ চীনের শহর শেনজেনের কাস্টমস কর্মকর্তারা।

[৪] বিবৃতিতে বলা হয়, তল্লাশির এক পর্যায়ে তার প্যান্টের মধ্যে পলিথিনের ছয়টি ব্যাগ পাওয়া যায়। ব্যাগগুলো কৌশলে ট্যাপ দিয়ে আটকানো ছিল। ব্যাগগুলো খোলার পর প্রত্যেকটিতে বিভিন্ন আকার ও রংয়ের সাপ পাওয়া যায়। পরে গণনা করে মোট ১০৪টি সাপ শনাক্ত করা হয়।

[৫] কাস্টমস কর্তৃপক্ষ জানায়, ওই পাচারকারীকে প্রাথমিক পর্যায়ে আটক করা হয়েছে। প্রাথমিক তদন্তের পর প্রয়োজনে গ্রেপ্তার করা হবে।

[৬] এর আগে, জুনে অন্য একজনকে ম্যাকাও থেকে মূল ভূখণ্ড চীনে ৪৫৪টি বিপন্ন কচ্ছপ পাচার করার চেষ্টা করার সময় গ্রেপ্তার করা হয়েছিল।

এসসিডি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়