শিরোনাম
◈ জলদস্যুদের হাতে জিম্মি জাহাজ মুক্ত করার বিষয়ে  সরকার অনেক দূর এগিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী  ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও ◈ পঞ্চম দিনের মতো কর্মবিরতিতে ট্রেইনি ও ইন্টার্ন চিকিৎসকরা ◈ অর্থাভাবে পার্লামেন্ট নির্বাচনে লড়বেন না ভারতের অর্থমন্ত্রী ◈ কখন কাকে ধরে নিয়ে যায় কোনো নিশ্চয়তা নেই: ফখরুল ◈ জনপ্রিয়তায় ট্রাম্পের কাছাকাছি বাইডেন ◈ আদালত থেকে জঙ্গি ছিনতাই মামলার তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নতুন তারিখ ৮ মে ◈ সেনা গোয়েন্দাসংস্থার বিরুদ্ধে ৬ পাক বিচারপতির ভয় দেখানোর অভিযোগ ◈ নিরস্ত্র ফিলিস্তিনিরা সাদা পতাকা উড়াচ্ছিল, তাদের বূলডোজার দিয়ে মাটি চাপা দিল ইসরায়েলী সেনারা ◈ যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

প্রকাশিত : ২৭ মার্চ, ২০২৩, ০৩:৪৮ দুপুর
আপডেট : ২৭ মার্চ, ২০২৩, ০৩:৪৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সাকিব-লিটন ছাড়াই টেস্ট খেলার সক্ষমতা আমাদের আছে: মাশরাফি

সাকিব-লিটন

নিজস্ব প্রতিবেদক: আগামী ৩১ মার্চ থেকে মাঠে গড়াবে আইপিএল। এবার আইপিএলে বাংলাদেশ থেকে সুযোগ পেয়েছেন তিন ক্রিকেটার। সাকিব আল হাসান-মুস্তাফিজের পাশাপাশি এবার প্রথমবারের মতো দল পেয়েছেন লিটন দাস। তবে আইপিএল খেলতে যাওয়া নিয়ে বেধেছে বিপত্তি। বিসিবি থেকে এখনো মেলেনি অনাপত্তিপত্র (এনওসি)। জানানো হয়েছে দেশের খেলা শেষ করেই তবে যেতে হবে আইপিএলে। সবশেষ টাইগার হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহেও বিসিবির সুরেই কথা বলেছেন। 

তবে বিসিবির এমন সিদ্ধান্তে খুশি নন সাবেক টাইগার অধিনায়ক মাশরাফি বিন মোর্ত্তজা। সোমবার বিকেএসপিতে ডিপিএলে লিজেন্ড অব রূপগঞ্জের হয় ৫ উইকেট তুলে নিয়ে হয়েছেন ম্যাচসেরা। এরপর গণমাধ্যমের মুখোমুখি হয়ে সাকিব-লিটনদের আইপিএল খেলার অনুমতি দেওয়া প্রসঙ্গে কথা বলেন তিনি।।

মাশরাফি বলেন, একটা টেস্ট ম্যাচের পর হয়তোবা যেতে পারবে। তারপরেও আমার কাছে মনে হয় টেস্ট ম্যাচ যদি ম্যানেজেবল হয় কাউকে দিয়ে। গেলে তো সমস্যা নেই। পৃথিবীর অন্যান্য দেশ তো কোনো খেলোয়াড়কে আটকাচ্ছে না। আমাদের শুধু শুধু আবেগী হয়ে তো লাভ নেই। আমরা তো অনেক খেলোয়াড়কে পরিবর্তন করে খেলাচ্ছি, খেলাচ্ছি না তা তো না। শুধু ওদের ক্ষেত্রেই ভালো জায়গায় যখন সুযোগ পায় তখন বার বার আটকানো ঠিক না।

তিনি আরো বলেন, ওদের সঙ্গে খোলামেলা আলাপ করা উচিত ওরা যদি মন থেকে যেতে চায় সেক্ষেত্রে কেন নয়? আর আয়ারল্যান্ডের সঙ্গে টেস্ট ম্যাচ কিছু ক্ষেত্রে আমার মনে হয় ম্যানেজ করার সক্ষমতা আমাদের আছে, বিশেষ করে টেস্ট ম্যাচে। আল্টিমেটলি সারা পৃথিবীর খেলোয়াড় তো যাচ্ছে তাই না শুধু শুধু আমাদের খেলোয়াড়দের আটকে রেখে লাভ কি। রিপোর্ট: সাঈদুর রহমান

এসআর/এসএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়