শিরোনাম
◈ সাতক্ষীরায় এমপি দোলনের গাড়িতে হামলা ◈ চুয়াডাঙ্গার পরিস্থিতি এখন মরুভূমির মতো, তাপমাত্রা ৪১ দশমিক  ৫ ডিগ্রি ◈ ফরিদপুরে পঞ্চপল্লীতে গণপিটুনিতে ২ ভাই নিহতের ঘটনায় গ্রেপ্তার ১ ◈ মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশি: পররাষ্ট্রমন্ত্রী ◈ ভারতে লোকসভা নির্বাচনের প্রথম দফায় ভোট পড়েছে ৫৯.৭ শতাংশ  ◈ ভবিষ্যৎ বাংলাদেশ গড়ার কাজ শুরু করেছেন প্রধানমন্ত্রী: ওয়াশিংটনে অর্থমন্ত্রী ◈ দাম বেড়েছে আলু, ডিম, আদা ও রসুনের, কমেছে মুরগির  ◈ প্রার্থী নির্যাতনের বিষয়ে পুলিশ ব্যবস্থা নেবে, হস্তক্ষেপ করবো না: পলক ◈ ২০২৫ সালের মধ্যে ৪৮টি কূপ খনন শেষ করতে চায় পেট্রোবাংলা ◈ বিনা কারণে কারাগার এখন বিএনপির নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী

প্রকাশিত : ১৯ মার্চ, ২০২৩, ০৪:২৯ দুপুর
আপডেট : ২০ মার্চ, ২০২৩, ০৮:২৯ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আরাভ খান ইস্যুতে সাকিবের পাশে থাকবে বিসিবি: জালাল ইউনুস

সাকিব, জালাল ইউনুস

নিজস্ব প্রতিবেদক: টাইগারদের টেস্ট ও টি-টুয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসানকে নিয়ে মাঠের বাইরে নানান বিতর্ক নিয়মিত ঘটনা। একের পর এক বিতর্কে জড়িয়েছে বিশ্বসেরা এই অলরাউন্ডারের নাম। তবে সব বিতর্ক উড়িয়ে দিয়ে মাঠেই এর জবাব দিয়েছেন। সম্প্রতি দুবাইয়ে পলাতক এক আসামির দোকান উদ্বোধনের ঘটনায় দেশজুড়ে নতুন বিতর্কের জন্ম দিয়েছেন সাকিব। এ নিয়ে উত্তাল মাঠ সারাদেশ। তবে সব সমালোচনা-বিতর্ক একপাশে রেখেই ক্রিকেটাঙ্গনে অনন্য সাকিব।

সাকিবের নেতৃত্বে টি-টোয়েন্টিতে বিশ্বচ্যাম্পিয়ন ইংল্যান্ডকে হোয়াইটওয়াশ করেছে টাইগাররা। দুবাই থেকেই ফিরেই সিলেটে আইরিশদের বিপক্ষে খেলতে নেমেছেন সাকিব। আর এই ম্যাচে নেমেই গড়েছেন নতুন রেকর্ড। দ্বিতীয় বাংলাদেশি হিসেবে সাত হাজার রানের ক্লাবে ঢুকেছেন আর বিশ্বক্রিকেটে তৃতীয় ক্রিকেটার হিসেবে সাত হাজার রান ও ৩০০ উইকেটের ক্লাবে পৌঁছেছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। এদিকে সাকিবের দুবাইয়ে যাওয়া-বিতর্ক নিয়ে গণমাধ্যমে মুখ খুলেছেন বিসিবির ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যান জালাল ইউনুস।

শনিবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে প্রথম ওয়ানডে চলাকালীন গণমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি দাবি করেন, সাকিব শুধু আমাদের বিসিবির সম্পদ না, দেশের সম্পদ। তার দিকে লুক আফটার করা আমাদের দায়িত্ব।

জালাল ইউনুস বলেন, পুরো ব্যাপারটা কিন্তু আমরা মিডিয়া থেকে জেনেছি। যে ঘটনাটা ঘটেছে, খুবই সংক্ষিপ্ত সময়ের মধ্যে। একটা সিরিজ শেষ হতেই, আরেকটা শুরু; এর ফাঁকেই এটা হয়েছে। বিস্তারিত জানার বা যারা এটার মধ্যে কনসার্ন আছেন, তাদের জিজ্ঞেস করার এখনও সুযোগ হয়নি। সিরিজ শেষ হোক, অবশ্যই এই ব্যাপারে আমরা জানতে চাইবো। আমরা বোর্ড থেকে দেখবো আমরা কতটুকু এখানে কনসার্ন। 

সে ব্যাপারটাই বেশি গুরুত্ব দেব। তিনি আরো বলেন, বাণিজ্যিক চুক্তি বোর্ডের সঙ্গে ক্ল্যাশ করে কি না তা দেখতে হবে। যদি তেমন কিছু থাকে, ডিসিপ্লিনারিতে আমরা রেফার করতে পারি। পুরোটা না জেনে এটা নিয়ে যদি হইচই বেশি করি তাহলে, সাকিবের পারফরম্যান্সেও তো একটা সমস্যা হবে। আমার মনে হয় আগে ব্যাপারটা জানি আমরা সবাই। সবারই এখানে সমর্থন দরকার। যদি সে না জেনে থাকে তাহলে আমাদের কোনো নির্দেশনা আছে কি না, সেটা নিয়ে আমরা আলাপ আলোচনা করতে পারি। রিপোর্টঃ: সাঈদুর রহমান

এসআর/এএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়