শিরোনাম
◈ ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে ◈ ইরানে ইসরায়েলের হামলার খবরে বিশ্বজুড়ে উত্তেজনা, তৃতীয় বিশ্বযুদ্ধের আতঙ্ক ◈ বিমানবন্দরের থার্ড টার্মিনালের বাউন্ডারি ভেঙে বাস ঢু‌কে প্রকৌশলী নিহত ◈ জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস মারা গেছেন ◈ ইরানের ইস্পাহান ও তাব্রিজে ইসরায়েলের ড্রোন হামলা, ৩টি ভূপাতিত (ভিডিও) ◈ ভেটোর তীব্র নিন্দা,মার্কিন নীতি আন্তর্জাতিক আইনের নির্লজ্জ লংঘন : ফিলিস্তিন ◈ স্কুল পর্যায়ের শিক্ষার্থীদের গল্প-প্রবন্ধ নিয়ে সাময়িকী প্রকাশনা করবে বাংলা একাডেমি ◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ চিকিৎসকদের সুরক্ষা নিশ্চিত করতে সংসদে আইন পাশ করব: স্বাস্থ্যমন্ত্রী

প্রকাশিত : ১৮ মার্চ, ২০২৩, ০৮:০৭ রাত
আপডেট : ১৮ মার্চ, ২০২৩, ০৮:০৭ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

এশিয়ান স্নুকারের সেমিফাইনালে ইরানের সারখোশ

রাশিদ রিয়াজ : হংকংয়ের প্রতিপক্ষকে পরাজিত করে কাতারের দোহায় এশিয়ান পুরুষদের স্নুকার চ্যাম্পিয়নশিপের সেমিফাইনাল নিশ্চিত করলেন ইরানের স্নুকার প্রতিনিধি আমির সারখোশ।দোহারে ১১-১৫ মার্চ অনুষ্ঠিত ইভেন্টে ২৫টি দেশ অংশগ্রহণ করছে। ইরান থেকে আমির সরখোশ, সিয়াভাশ মাজিনি এবং শাহিন সবজিসহ ৩ জন খেলোয়াড় এবারের টুর্নামেন্টে অংশ নিচ্ছেন।

সারখোশ সিরীয়, জর্ডান, সংযুক্ত আরব আমিরাত, আফগানিস্তান এবং হংকংয়ের প্রতিদ্বন্দ্বীদের ৪-০, ৪-১, ৪-২, ৪-২, এবং ৪-২ স্কোরে পরাজিত করে সেমিফাইনালে উঠেছেন।

সিয়াভাশ মাজিনি এবং শাহিন সবজি থাইল্যান্ড এবং হংকং প্রতিপক্ষের বিরুদ্ধে পরাজয় স্বীকার করেন এবং টুর্নামেন্ট থেকে বাদ পড়েন।

এশিয়ান স্নুকার প্রতিযোগিতায় অংশগ্রহণকারী ২৫টি দেশ হচ্ছে ইরান, চীন, দক্ষিণ কোরিয়া, মালয়েশিয়া, আফগানিস্তান, বাহরাইন, বাংলাদেশ, জর্ডান, কুয়েত, হংকং, ভারত, ইরাক, ভিয়েতনাম, মায়ানমার, নেপাল, ওমান, পাকিস্তান, প্যালেস্টাইন, ফিলিপাইন, কাতার, সৌদি আরব, শ্রীলঙ্কা, সিরিয়া, থাইল্যান্ড এবং সংযুক্ত আরব আমিরাত। সূত্র: মেহর নিউজ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়