শিরোনাম
◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ নির্বাচনী বন্ড কেবল ভারত নয়, বিশ্বের সবচেয়ে বড় কেলেঙ্কারি: অর্থমন্ত্রীর স্বামী ◈ জনগণকে সংগঠিত করে চূড়ান্তভাবে বিজয় অর্জন করতে হবে: মির্জা ফখরুল ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ জিয়াউর রহমানের সময়ই দেশে বিভেদের রাজনীতির গোড়াপত্তন হয়: ওবায়দুল কাদের  ◈ এলডিসি উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পাওয়ার প্রস্তুতি নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ ◈ ড. ইউনূসের পুরস্কার নিয়ে ভুলভ্রান্তি হতে পারে: আইনজীবী 

প্রকাশিত : ১৮ মার্চ, ২০২৩, ০৭:২৪ বিকাল
আপডেট : ১৮ মার্চ, ২০২৩, ০৯:০৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ইবাদতের বলে নবম উইকেট হারালো আয়ারল্যান্ড

স্পোর্টস ডেস্ক: আর মাত্র এক উইকেট পড়লেই জয়ের বন্দরে ভিড়বে বাংলাদেশ। তাদের নবম উইকেটের পতন ঘটান ইবাদত হোসেন। 

এ রিপোর্ট লেখা পর্যন্ত ৩০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৫২ রানে ব্যাট করছে আয়ারল্যান্ড

শুরুটা করেছিলেন সাকিব আল হাসান। এরপর জোড়া আঘাত হানেন ইবাদত হোসেন। ঠিক তার পরেই জোড়া আঘাত হানলেন অপর পেসার তাসকিন আহমেদ। ফলে পাওয়ার-প্লের পরে ভেঙে পড়লো আইরিশ টপ-অর্ডার। এরপর কার্টিস ক্যাম্ফারকে এলবিডব্লিউর ফাঁদে ফেলে আউট করেন নাসুম আহমেদ। একইভাবে ডিলানিকেও ফেরান এই স্পিনার। পরের বলেই ম্যাকব্রেইনকে ফিরিয়ে নিজের তৃতীয় উইকেট শিকার করলেন নাসুম।

দুই ওপেনারের বিদায়ের পর ইবাদত হোসেন দ্বিতীয় আঘাত হানেন। এবার তার শিকার হ্যারি টেক্টর। ৩ রান করে সাজঘরে ফেরেন তিনি। বিপদজনক অবস্থায় এবার তাদের বিপদ আরো বাড়িয়ে দিলেন তাসকিন আহমেদ। পরের ওভারে এসেই তিনি বোল্ড করেন আইরিশ অধিনায়ক বালবার্নিকে। 

বাংলাদেশের বিপক্ষে ৩৩৯ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে পাওয়া-প্লেতে কোন উইকেট হারায়নি সফরকারী আয়ারল্যান্ড। দলীয় ১২তম ওভার করতে এসে উইকেটের দেখা পেয়েছেন সাকিব আল হাসান। তার বলে স্টিফেন দোহেনি ৩৪ রান করে মাঠ ছাড়েন। ঠিক তার পরের ওভারেই ইবাদত অপর ওপেনার পল স্টার্লিংকে সাজঘরে ফেরান।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়