শিরোনাম
◈ ভারতে লোকসভা নির্বাচনের প্রথম দফায় ভোট পড়েছে ৫৯.৭ শতাংশ  ◈ ভবিষ্যৎ বাংলাদেশ গড়ার কাজ শুরু করেছেন প্রধানমন্ত্রী: ওয়াশিংটনে অর্থমন্ত্রী ◈ দাম বেড়েছে আলু, ডিম, আদা ও রসুনের, কমেছে মুরগির  ◈ ২০২৫ সালের মধ্যে ৪৮টি কূপ খনন শেষ করতে চায় পেট্রোবাংলা ◈ ভিত্তিহীন মামলায় বিরোধী নেতাকর্মীদের নাজেহাল করা হচ্ছে: মির্জা ফখরুল ◈ বিনা কারণে কারাগার এখন বিএনপির নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী ◈ অপরাধের কারণেই বিএনপি নেতা-কর্মীদের  বিরুদ্ধে মামলা হয়েছে: প্রধানমন্ত্রী  ◈ অ্যাননটেক্সকে জনতা ব্যাংকের সুদ মওকুফ সুবিধা বাতিলের নির্দেশ বাংলাদেশ ব্যাংকের ◈ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ দশমিক ৩ ডিগ্রি, হিট এলার্ট জারি  ◈ শিশু হাসপাতালের কার্ডিয়াক আইসিইউতে আগুন, পুড়ে গেছে যন্ত্রপাতি ও বিভিন্ন সামগ্রী 

প্রকাশিত : ১৮ মার্চ, ২০২৩, ০২:০৩ দুপুর
আপডেট : ১৮ মার্চ, ২০২৩, ০৭:০৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শান্তকে হারালো বাংলাদেশ

বাংলাদেশ-আয়ারল্যান্ড

নিজস্ব প্রতিবেদক: সামনে ওয়ানডে বিশ্বকাপ। দলকে নেতৃত্ব দেবেন তিনি। কিন্তু তামিম ইকবালের ব্যাট থেকে বড় ইনিংস আসছে না অনেকদিন। ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচে ফিফটির দেখা পাননি। দ্রুত আউট হয়ে গেলেন আয়ারল্যান্ডের বিপক্ষে প্রথম ওয়ানডেতেও।

ইনিংসের তৃতীয় ওভারে আইরিশ পেসার মার্ক অ্যাডায়ারের বল শরীরের বাইরে খেলতে গিয়ে স্লিপে ক্যাচ দিয়ে ফিরেছেন তামিম। বাংলাদেশ অধিনায়ক করেছেন মাত্র ৩। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৩ ওভার শেষে বাংলাদেশের সংগ্রহ ১ উইকেটে ১৯। ৩১ বলে ২৬ রান করে সাজঘরে ফিরলেন লিটন দাস। ব্যাটিংয়ে এসছেন সাকিব আল হাসান। ৩৪ বলে ২৫ রান করে বোল্ট আউট হোন শান্ত।

এর আগে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন আইরিশ অধিনায়ক অ্যান্ড্রু বালবির্নি। বাংলাদেশকে জানিয়েছেন ব্যাটিংয়ের আমন্ত্রণ।

আয়ারল্যান্ডের বিপক্ষে বাংলাদেশ সবশেষ দ্বিপক্ষীয় ওয়ানডে সিরিজ খেলেছিল ১৩ বছর আগে, ২০১০ সালে। রিপোর্ট: সাঈদুর রহমান

এসআর/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়