শিরোনাম
◈ ভুটানের রাজার সঙ্গে থিম্পু পৌঁছেছেন তথ্য প্রতিমন্ত্রী ◈ চট্টগ্রামের জুতার কারখানার আগুন নিয়ন্ত্রণে ◈ জিয়াও কখনো স্বাধীনতার ঘোষক দাবি করেনি, বিএনপি নেতারা যেভাবে করছে: ড. হাছান মাহমুদ ◈ আওয়ামী লীগ সবচেয়ে বড় ভারতীয় পণ্য: গয়েশ্বর ◈ সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে সরকার: রিজভী ◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী

প্রকাশিত : ০৮ ফেব্রুয়ারি, ২০২৩, ০৮:২২ রাত
আপডেট : ০৮ ফেব্রুয়ারি, ২০২৩, ০৮:২২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রংপুরকে ১৩২ রানের লক্ষ্য দিলো চট্টগ্রাম চ্যালেঞ্জার্স

বিপিএল

স্পোর্টস ডেস্ক: বিপিএলে নিজেদের শেষ ম্যাচে টস জিতে মাত্র ১৭ রানে দুই বিদেশি খেলোয়াড় উসমান খান ও ম্যাক্স উডের উইকেট হারিয়ে বিপাকে পড়ে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। পাওয়ার-প্লে তে ৩ উইকেট হারিয়ে ৩৯ রান সংগ্রহ করে দলটি।

রংপুর রাইডার্সের বোলিং তোপে বিদ্ধস্ত চট্টগ্রামের ব্যাটিং লাইনআপ। বিপিএলে দারূন ছন্দে থাকা আফিফ হোসেনের ব্যাটে আলোর মুখ দেখতে পারেনি চট্টগ্রাম। ৮ বলে ১৫ রান করে সাঁজ ঘরে ফেরেন আফিফ।

তৌফিক খান ২৬ বলে ২৮ রান করে রকিবুলের বলে আউট হলে জিয়াউর রহমানের ২৫ বলে ৩৩ রানের ইনিংসে ১৩২ রানের লড়াকু পুঁজি পায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

রংপুর রাইডার্সের পক্ষে রকিবুল হাসান ও হারিস রাউফ দুইটি করে  উইকেট শিকার করেন। এছাড়া হাসান মাহমুদ, রিপোন মন্ডল ও আজমাতুল্লাহ একটি করে উইকেট শিকার করেন। রিপোর্ট: সাঈদুর রহমান

এসআর/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়