শিরোনাম
◈ চট্টগ্রামে জুতার কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ১২ ইউনিট ◈ জিয়াও কখনো স্বাধীনতার ঘোষক দাবি করেনি, বিএনপি নেতারা যেভাবে করছে: ড. হাছান মাহমুদ ◈ আওয়ামী লীগ সবচেয়ে বড় ভারতীয় পণ্য: গয়েশ্বর ◈ সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে সরকার: রিজভী ◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী

প্রকাশিত : ০৮ ফেব্রুয়ারি, ২০২৩, ০৬:০১ বিকাল
আপডেট : ০৮ ফেব্রুয়ারি, ২০২৩, ০৬:০১ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

খুলনার বিপক্ষে সহজ জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে সিলেট

সিলেট

স্পোর্টস ডেস্ক: খুলনার বিপক্ষে সহজ জয়ে শীর্ষ স্থানে সিলেট স্ট্রাইকার্স। ইনজুরি থেকে ফিরেই মাশরাফির উপস্থিতিতে বড় জয় দলের। মিরপুরে ৬ উইকেট আর ১৫ বল হাতে রেখে খুলনা টাইগার্সকে সহজেই হারালো সিলেট। এই জয়ে ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষে থেকে গ্রুপপর্ব শেষ করলো মাশরাফির দল এবং তলানিতে খুলনা ।

সিলেটের সামনে জয়ের লক্ষ্য ছিল মোটে ১১৪ রানের। ১০ রানের মধ্যে তৌহিদ হৃদয় (৫) আর নাজমুল হোসেন শান্তকে (৩) ফিরিয়ে কিছুটা আশা জাগিয়েছিল খুলনা। তবে সেই আশা দূরাশায় পরিণত হয়। তৃতীয় উইকেটে মুশফিকুর রহিম আর জাকির হাসান মিলে ৯০ রানের জুটিতে ম্যাচ সহজ হয়ে যায়। জাকির হোসেন ৪৬ বলে ৫ চার আর ১ ছক্কায় খেলেন ৫০ রানের ইনিংস। ৩৫ বলে ৩৯ রান করেন মুশফিকুর রহিম। 

এর আগে টস জিতে ব্যাট করতে নেমে খুব একটা সুবিধা করতে পারেনি খুলনা টাইগার্স। চোটের কারণে তামিম ইকবাল ছিটকে গেছেন। অভিজ্ঞ ওপেনারকে ছাড়া খেলতে নেমে ৩৫ রানেই ৪ উইকেট হারিয়ে বিপদে পড়ে খুলনা।

দলের বিপদে হাল ধরেন মাহমুদুল হাসান জয়। তার বল সমান ৪১ রানের ইনিংসে লড়াকো পূজি পায় খুলনা। দলের হয়ে সাইফউদ্দিন, হাসান মুরাদ ও নাহিদুল ইসলাম একটি করে উইকেট শিকার করেন। রির্পোট: সাঈদুর রহমান

এসআর/এসএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়