শিরোনাম
◈ ভুটানের রাজার সঙ্গে থিম্পু পৌঁছেছেন তথ্য প্রতিমন্ত্রী ◈ চট্টগ্রামের জুতার কারখানার আগুন নিয়ন্ত্রণে ◈ জিয়াও কখনো স্বাধীনতার ঘোষক দাবি করেনি, বিএনপি নেতারা যেভাবে করছে: ড. হাছান মাহমুদ ◈ আওয়ামী লীগ সবচেয়ে বড় ভারতীয় পণ্য: গয়েশ্বর ◈ সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে সরকার: রিজভী ◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী

প্রকাশিত : ০৪ ফেব্রুয়ারি, ২০২৩, ০৬:৫৪ বিকাল
আপডেট : ০৪ ফেব্রুয়ারি, ২০২৩, ০৬:৫৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিপিএলে কুমিল্লার সপ্তম জয়, তলানিতে চট্টগ্রাম

বিপিএল

সাঈদুর রহমান: চট্টগ্রাম চ্যালের্ঞ্জাসের দেওয়া ১৫৭ রানের র্টাগেট তাড়া করতে  নেমে ৬ উইকেটে  ৬ বল হাতে থাকতেই সহজ জয় তুলে নেয় কুমিল্লা ভিক্টোরিয়ান্স। সৈকত আলী ১০ বলে ১৫ রান করে আউট হলে মহাম্মদ রিজয়ান ৪৭ বলে ৬১ রানের নান্দনিক ইনিংসে জয়ের লক্ষ্যে সহজে পৌঁছে যায় কুমিল্লা।

অধিনায়ক ইমরুল কায়েস ১১বলে ১৫ রান করে জিয়াউর রহমানের বলে বোল্ট আউট হয়ে সাঁজ ঘরে ফেরেন। এই ম্যাচে ব্যাট হাতে আলো ছড়াতে পারেনি ক্যারোবিয়ান তারকা জনসন র্চালস। ১৭তম ওভারের চতুর্থ বলে রিজওয়ান ৬১ রান করে আউট হলে মোসাদ্দেক সৈকতের ২৭ বলে হার না মানা ৩৭ রানের কল্যাণে ৬ বল আগের জয় তুলে নেয় কুমিল্লা ভিক্টোরিয়ান্স। সৈকতের সঙ্গে ৭ বলে ১০ রান করে উইকেটে অপরাজিত থাকেন জাকির আলী।

চট্টগ্রাম চ্যালের্ঞ্জাসের মির্ত্যুঞ্জয় চৌধুরী এবং জিয়াউর রহমান দুটি করে উইকেট শিকার করেন। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে ম্যাচ সেরার পুরস্কার জেতেন পাকিস্তানি তারকা মহাম্মদ রেজওয়ান।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের এটি সপ্তম জয়। প্রিমিয়ার লিগের (বিপিএল) শুরুতে পর পর হারের পর দল বিপাকে পড়লেও জয়ের ধারা বজায় রেখে পয়েন্ট টেবিলের তিনে অবস্থান করছে কুমিল্লা। বিপিএলে ইতোমধ্যে সিলেট, বরিশাল,কুমিল্লা ও রংপুর কোয়ালিফায়ার নিশ্চিত করেছে। সম্পাদনা: এল আর বাদল


এসআর/এলআরবি/এএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়