শিরোনাম
◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ বিশ্ববাজারে সোনার সর্বোচ্চ দামের নতুন রেকর্ড ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ চেক প্রতারণার মামলায় ইভ্যালির রাসেল-শামিমার বিচার শুরু ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ প্রফেসর ইউনূসকে প্রদত্ত "ট্রি অব পিস" প্রধানমন্ত্রীকে প্রদত্ত একই ভাস্করের একই ভাস্কর্য: ইউনূস সেন্টার ◈ নির্বাচনী বন্ড কেবল ভারত নয়, বিশ্বের সবচেয়ে বড় কেলেঙ্কারি: অর্থমন্ত্রীর স্বামী ◈ কুড়িগ্রামে অর্থনৈতিক অঞ্চলের স্থান পরিদর্শন করে দেশে ফিরলেন ভুটানের রাজা ◈ জনগণকে সংগঠিত করে চূড়ান্তভাবে বিজয় অর্জন করতে হবে: মির্জা ফখরুল

প্রকাশিত : ০৩ ফেব্রুয়ারি, ২০২৩, ০৪:১৬ দুপুর
আপডেট : ০৩ ফেব্রুয়ারি, ২০২৩, ০৪:১৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

স্বপ্ন বাঁচাতে তামিমদের লক্ষ্য ১৯৫ রান

তামিম

রিয়াদ হাসান: মিরপুর শের ই বাংলা ক্রিকেট স্টেডিয়ামে শুক্রবার (৩ ফেব্রুয়ারি) টসে হেরে আগে ব্যাটিং করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে বরিশাল তুলেছে ১৯৪ রান। ঢাকায় শেষ পর্বের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে খুলনা টাইগার্স এবং ফরচুন বরিশাল। শীর্ষ দুইয়ে থাকার লক্ষ্যে জয় পেতে মাঠে নেমেছে বরিশাল। অন্যদিকে খুলনার এই ম্যাচ জিতে বিপিএলের মঞ্চে টিকে থাকতে হলে, বরিশালের দেওয়া ১৯৫ রানের লক্ষ্য তাড়া করতে হবে।

মিরপুরে টস হেরে আগে ব্যাটিং করতে নেমে প্রথম ওভারেই চার-ছয় শুরু করে বরিশালের ওপেনার আনামুল হক বিজয়। তবে মাত্র ১২ রান করে আউট হন বিজয়। উইকেট হারালেও আক্রমণাত্মক ব্যাটিং করতে থাকে বরিশালের ব্যাটসম্যানরা। প্রথমবার ওপেনিং করতে নামা ফজলে মাহমুদ রাব্বি ২৮ বলে ৪টি চার ও ২টি ছয়ে ৩৮ রান করেন।

তিনে নেমে ইব্রাহিম জাদরান ২৩ বলে ২৩ রান করেন। ইব্রাহিম স্লো খেললেও চারে নেমে সাকিব আগ্রাসী ব্যাটিং করেন। ২১ বলে ১টি চার ও ৪টি ছয়ে খেলেন ৩৬ রানের দুর্দান্ত এক ইনিংস। কেবল সাকিব নয় পাঁচে নেমে ইফতিখারও ঝড় তোলেন, ৩১ বলে ৩টি করে চার-ছয়ে ৫১ রানে অপরাজিত থাকেন এই ব্যাটসম্যান। শেষদিকে নেমে করিম জানাত ৮ বলে ৩ চারে ১৬ রান করেন। 

খুলনা টাইগার্সের পক্ষে পল ফন মিকেরেন ৪৮ রানের বিনিময়ে সর্বোচ্চ ৩ উইকেট শিকার করেন। এছাড়াও হাসান মুরাদ এবং নাহিদুল ইসলাম ১টি করে উইকেট শিকার করেন।

আরএইচ/এসএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়