শিরোনাম
◈ সাভারে শো-রুমের স্টোররুমে বিস্ফোরণ, দগ্ধ ২ ◈ ইরানের ওপর মার্কিন যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ চলচ্চিত্র ও টিভি খাতে ভারতের সঙ্গে অভিজ্ঞতা বিনিময় হবে: তথ্য প্রতিমন্ত্রী ◈ উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলেই ব্যবস্থা: ইসি আলমগীর  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের

প্রকাশিত : ০৩ ফেব্রুয়ারি, ২০২৩, ০৪:১৬ দুপুর
আপডেট : ০৩ ফেব্রুয়ারি, ২০২৩, ০৪:১৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

স্বপ্ন বাঁচাতে তামিমদের লক্ষ্য ১৯৫ রান

তামিম

রিয়াদ হাসান: মিরপুর শের ই বাংলা ক্রিকেট স্টেডিয়ামে শুক্রবার (৩ ফেব্রুয়ারি) টসে হেরে আগে ব্যাটিং করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে বরিশাল তুলেছে ১৯৪ রান। ঢাকায় শেষ পর্বের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে খুলনা টাইগার্স এবং ফরচুন বরিশাল। শীর্ষ দুইয়ে থাকার লক্ষ্যে জয় পেতে মাঠে নেমেছে বরিশাল। অন্যদিকে খুলনার এই ম্যাচ জিতে বিপিএলের মঞ্চে টিকে থাকতে হলে, বরিশালের দেওয়া ১৯৫ রানের লক্ষ্য তাড়া করতে হবে।

মিরপুরে টস হেরে আগে ব্যাটিং করতে নেমে প্রথম ওভারেই চার-ছয় শুরু করে বরিশালের ওপেনার আনামুল হক বিজয়। তবে মাত্র ১২ রান করে আউট হন বিজয়। উইকেট হারালেও আক্রমণাত্মক ব্যাটিং করতে থাকে বরিশালের ব্যাটসম্যানরা। প্রথমবার ওপেনিং করতে নামা ফজলে মাহমুদ রাব্বি ২৮ বলে ৪টি চার ও ২টি ছয়ে ৩৮ রান করেন।

তিনে নেমে ইব্রাহিম জাদরান ২৩ বলে ২৩ রান করেন। ইব্রাহিম স্লো খেললেও চারে নেমে সাকিব আগ্রাসী ব্যাটিং করেন। ২১ বলে ১টি চার ও ৪টি ছয়ে খেলেন ৩৬ রানের দুর্দান্ত এক ইনিংস। কেবল সাকিব নয় পাঁচে নেমে ইফতিখারও ঝড় তোলেন, ৩১ বলে ৩টি করে চার-ছয়ে ৫১ রানে অপরাজিত থাকেন এই ব্যাটসম্যান। শেষদিকে নেমে করিম জানাত ৮ বলে ৩ চারে ১৬ রান করেন। 

খুলনা টাইগার্সের পক্ষে পল ফন মিকেরেন ৪৮ রানের বিনিময়ে সর্বোচ্চ ৩ উইকেট শিকার করেন। এছাড়াও হাসান মুরাদ এবং নাহিদুল ইসলাম ১টি করে উইকেট শিকার করেন।

আরএইচ/এসএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়