শিরোনাম
◈ পঞ্চম দিনের মতো কর্মবিরতিতে ট্রেইনি ও ইন্টার্ন চিকিৎসকরা ◈ অর্থাভাবে পার্লামেন্ট নির্বাচনে লড়বেন না ভারতের অর্থমন্ত্রী ◈ কখন কাকে ধরে নিয়ে যায় কোনো নিশ্চয়তা নেই: ফখরুল ◈ জনপ্রিয়তায় ট্রাম্পের কাছাকাছি বাইডেন ◈ আদালত থেকে জঙ্গি ছিনতাই মামলার তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নতুন তারিখ ৮ মে ◈ সেনা গোয়েন্দাসংস্থার বিরুদ্ধে ৬ পাক বিচারপতির ভয় দেখানোর অভিযোগ ◈ নিরস্ত্র ফিলিস্তিনিরা সাদা পতাকা উড়াচ্ছিল, তাদের বূলডোজার দিয়ে মাটি চাপা দিল ইসরায়েলী সেনারা ◈ ইসরায়েলের ওপর অস্ত্র নিষেধাজ্ঞা দ্রুত আরোপ করুন: জাতিসংঘ বিশেষজ্ঞ ◈ যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত ◈ বাংলাদেশে পূর্ণাঙ্গ ও মুক্ত গণতন্ত্র বাস্তবায়নে কাজ করে যাবে যুক্তরাষ্ট্র: ম্যাথিউ মিলার

প্রকাশিত : ০৩ ফেব্রুয়ারি, ২০২৩, ০২:২৪ দুপুর
আপডেট : ০৩ ফেব্রুয়ারি, ২০২৩, ০২:২৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

টস জিতে বরিশালের বিপক্ষে ফিল্ডিংয়ে খুলনা

ফিল্ডিংয়ে খুলনা

স্পোর্টস ডেস্ক: সিলেট পর্বের খেলা শেষে বিপিএলের সাত ফ্র্যাঞ্চাইজি এখন ঢাকাতে। শুক্রবার গ্রুপ পর্বের প্রথম ম্যাচে মাঠে নামছে খুলনা টাইগার্স ও ফরচুন বরিশাল।

শুক্রবার (৩ ফেব্রুয়ারি) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে গ্রুপ পর্বের ৩৩তম ম্যাচের আগে টস জিতেছেন খুলনার অধিনায়ক শাই হোপ। তিনি প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন। এই ম্যাচে হারলেই বাদ যাবে খুলনা টাইগার্স। ম্যাচটি শুরু হয়েছে দুপুর ২টায়। আর টিভি।

এবারের আসরের পয়েন্ট টেবিলে এখন দুইয়ে অবস্থান করছে সাকিব আল হাসানের দল। ৯ ম্যাচে ৬ জয় ও ৩ পরাজয়ে ১২ পয়েন্টে পরের রাউন্ড নিশ্চিত কওরে ফেলেছে তারা। তবে প্লে-অফে সেরা দুইয়ে থাকার জন্য এই ম্যাচেও জিততে চায় তারা।

অন্যদিকে সমান ম্যাচে মাত্র দুটিতে জয় নিয়ে টুর্নামেন্ট থেকে বিদায়ের পথে খুলনা। এই ম্যাচে হারলেই টুর্নামেন্ট থেকে বিদায় হয়ে যাবে তারা। আর জিতলে অন্য দলের ওপর চেয়ে থাকতে হবে।

ফরচুন বরিশাল একাদশ: সাকিব আল হাসান (অধিনায়ক), মাহমুদুল্লাহ রিয়াদ, আনামুল হক বিজয় (উইকেটকিপার), এবাদত হোসেন, সালমান হোসেন, ফজলে মাহমুদ, খালেদ আহমেদ, ইফতিখার আহমেদ, ইব্রাহিম জাদরান, করিম জানাত ও মোহাম্মদ ওয়াসিম জুনিয়র।

খুলনা টাইগার্স একাদশ: তামিম ইকবাল, শাই হোপ (অধিনায়ক), মাহমুদুল হাসান জয়, ইয়াসির আলী, অ্যান্ড্রু বালবির্নি, মার্ক দেওয়াল, হাসান মুরাদ, পল ভ্যান মিকেরেন, নাহিদুল ইসলাম, নাসুম আহমেদ ও শফিকুল ইসলাম। রিপোর্ট: রিয়াদ হাসান

আরএইচ/এইচএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়