শিরোনাম
◈ ৯৫ বিলিয়ন ডলারের সহায়তা বিলে জো বাইডেনের সাক্ষর  ◈ বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর ◈ বাংলাদেশ ব্রাজিল থেকে ইথানল নিতে পারে, যা তেলের চেয়ে অনেক সস্তা: রাষ্ট্রদূত ◈ মিয়ানমার সেনাসহ ২৮৮ জনকে ফেরত পাঠালো বিজিবি ◈ উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপির ৬৪ নেতাকে কারণ দর্শানোর নোটিশ ◈ বর্ধিত ভাড়ায় ট্রেনের আগাম টিকিট বিক্রি শুরু ◈ মন্ত্রী ও এমপিদের নিকটাত্মীয়রা প্রার্থিতা প্রত্যাহার না করলে সময়মতো ব্যবস্থা নেওয়া হবে: ওবায়দুল কাদের  ◈ লোডশেডিং ১০০০ মেগাওয়াট ছাড়িয়েছে, চাপ পড়ছে গ্রামে ◈ বাংলাদেশে কাতারের বিনিয়োগ সম্প্রসারণের বিপুল সম্ভাবনা দেখছেন ব্যবসায়ীরা  ◈ হিট স্ট্রোকে রাজধানীতে রিকশা চালকের মৃত্যু

প্রকাশিত : ৩১ জানুয়ারী, ২০২৩, ০৩:৪০ দুপুর
আপডেট : ৩১ জানুয়ারী, ২০২৩, ০৩:৪০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বরিশালের বিরুদ্ধে ১৫৭ রানের লক্ষ্য ব্যাট করছে ঢাকা

ব্যাট করছে ঢাকা

নিজস্ব প্রতিবেদক: সিলেটে  জয়ের দেখা পায়নি নাসিরের ঢাকা ডমিনেটরস। মঙ্গলবার সিলেট পর্বের সমাপনী দিনের প্রথম ম্যাচে ঢাকা ডমিনেটরসের মুখোমুখি ফরচুন বরিশাল। হারের বৃত্তে ঘুরপাক খাওয়া দলটির বিপক্ষে আগ্রাসী ব্যাট চালিয়েছিলেন এনামুল হক বিজয়। মাহমুদউল্লাহ রিয়াদও জ্বলে উঠেছিলেন। তাতে বরিশাল পেয়েছে ১৫৬ রানের লড়াকু সংগ্রহ।

টস জিতে ব্যাট করতে নেমে ফরচুন বরিশাল শুরুটা করেছিল দারুণ। তবে তারপরই যেন ছন্দ হারায়। তবে শেষবেলার ঝড়ে সেই শঙ্কা কাটিয়ে রানের গতি বাড়িয়েছে। আর তাতেই পেয়েছে লড়াকু সংগ্রহ।

এনামুল হক বিজয় করেছেন সর্বোচ্চ ৪২ রান। ৩৫ বল খেলা এই ব্যাটসম্যান পেয়েছেন পাঁচটি চার ও একটি ছক্কা। এছাড়া মাহমুদউল্লাহ রিয়াদ করেছেন ২৭ বলে ৩৯ রান। তার ব্যাট থেকে আসে দুটি ছক্কা ও চারটি চার।

ঢাকার হয়ে সর্বোচ্চ দুই উইকেট শিকার করেছেন আমির হামজা। তিনি খরচ করেছেন ২২ রান। এছড়া শরিফুল, সালমান, মুক্তার, নাসির ও সৌম্য নিয়েছেন একটি করে উইকেট। ১৫৭ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে ঢাকা ৩ ওভারে বিনা উইকেটে ২৫ রান করে। সৌম্য ১৮ ও মিথুন ৮ রানে ব্যাটিংয়ে রয়েছেন। সম্পাদনা: এল আর বাদল

এলআরবি/এএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়