শিরোনাম
◈ গাজায় মানবসৃষ্ট দুর্ভিক্ষ চলছে, দায়ী ইসরায়েল: ইইউ ◈ রাখাইনে আরো একটি শহর দখল করেছে আরাকান আর্মি ◈ পঞ্চগড় এক্স‌প্রেস ট্রেনের ব‌গি চার ঘণ্টা পর উদ্ধার, ট্রেন চলাচল স্বাভা‌বিক ◈ বাড়ি থেকে ডেকে নিয়ে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা ◈ সীমান্তে হত্যাকাণ্ড নিয়ে সরকার টু শব্দ করার সাহস পাচ্ছে না: বিএনপি ◈ এমভি আবদুল্লাহ জাহাজে অভিযানের প্রস্তুতি নিচ্ছে সোমালিয় পুলিশ ও বহুজাতিক নৌবাহিনী ◈ জীবনের নিরাপত্তা চেয়ে ডিবিতে অভিযোগ করলেন জবি ছাত্রী ◈ ঈদের পর কাওরান বাজার যাবে গাবতলীতে: মেয়র আতিক ◈ আবদুল্লাহ জাহাজে থাকা কয়লায় দুর্ঘটনার ঝুঁকি নেই: এস আর শিপিং ◈ পাপেট সরকার ক্ষমতায় না আসা পর্যন্ত সব নির্বাচন ত্রুটিপূর্ণ বলবে যুক্তরাষ্ট্র: জয় 

প্রকাশিত : ২৬ জানুয়ারী, ২০২৩, ১২:৩৭ রাত
আপডেট : ২৭ জানুয়ারী, ২০২৩, ০৮:০২ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিয়েতে ৫০ কোটির বাড়িসহ যেসব উপহার পেলেন রাহুল-আথিয়া

স্পোর্টস ডেস্ক: ভারতীয় ক্রিকেটার কে এল রাহুলের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন সুনীলকন্যা আথিয়া শেঠি। গত সোমবার (২৩ জানুয়ারি) অভিনেতার খান্ডালা হাউজে ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং পরিবারের সদস্যদের উপস্থিতিতে তাদের চার হাত এক হয়েছে।

জানা গেছে, বিয়েতে মেয়েকে একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্ট উপহার দিয়েছেন সুনীল শেঠি। মুম্বাইয়ের সেই অ্যাপার্টমেন্টের মূল্য ৫০ কোটি রুপি। এ ছাড়াও বহু মূল্যবান উপহার পেয়েছেন নবদম্পতি।

সুনীলের ঘনিষ্ঠ বন্ধু বলিউডের ভাইজান সালমান খান আথিয়াকে ১.৬৪ কোটি রুপির একটি অডি গাড়ি উপহার দিয়েছেন। তার আরেক ঘনিষ্ঠ বন্ধু জ্যাকি শ্রফ দিয়েছেন ৩০ লাখ টাকার একটি চোপার্ড ঘড়ি। এ ছাড়াও আথিয়ার ঘনিষ্ঠ বন্ধু অর্জুন কাপুর তাকে ১.৫ কোটি টাকার একটি হীরার ব্রেসলেট উপহার দিয়েছেন।

অন্যদিকে, কে এল রাহুলের বন্ধু ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক বিরাট কোহলি তাকে ২.১৭ কোটি রুপি মূল্যের একটি বিএমডাব্লিউ গাড়ি উপহার দিয়েছেন। এ ছাড়াও ভারতের আরেক সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি রাহুলকে উপহার হিসেবে দিয়েছেন ৮০ লাখ টাকার একটি কাওয়াসাকি নিনজা বাইক।

জানা গেছে, আগামী মে মাসে আইপিএল শেষে রাহুল-আথিয়ার বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হবে। সেখানে রাহুলের ক্রিকেট সঙ্গীদের পাশাপাশি আথিয়ার বলিউড সঙ্গীরাও যোগ দেবেন।

প্রসঙ্গত, ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে দেশটির বিনোদন অঙ্গনের তারকাদের প্রেম-সংসারের যোগসূত্র দীর্ঘদিনের। শর্মিলা ঠাকুর-টাইগার পতৌদি, আজহারউদ্দিন-সঙ্গীতা বিজলানি, বিরাট কোহলি-অনুশকা শর্মা অনেকেই রয়েছেন সেই তালিকায়। এবার সেখানে যুক্ত হলো আরও এক জুটির নাম, কে এল রাহুল-আথিয়া শেঠি।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

  • সর্বশেষ
  • জনপ্রিয়