শিরোনাম

প্রকাশিত : ২৫ জানুয়ারী, ২০২৩, ০২:৪২ দুপুর
আপডেট : ২৫ জানুয়ারী, ২০২৩, ০২:৪২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

এশিয়া ও বিশ্বকাপের জটিলতা নিরসনে বাহরাইনে ভারত ও পাকিস্তান বোর্ডের বৈঠক

এশিয়া ও বিশ্বকাপ

স্পোর্টস ডেস্ক: পাকিস্তানের মাটিতে ২০২৩ সালের এশিয়া কাপ খেলতে চায় না ভারত, কিছুদিন আগেই এমন সিদ্ধান্তের কথা জানিয়েছিল বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)। এই সিদ্ধান্তের পরিপ্রেক্ষিতে ভারতের মাঠে অনুষ্ঠেয় ওয়ানডে বিশ্বকাপ খেলতে না চাওয়ার কথা জানায় পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। এই বিবাদ মেটাতে মধ্যপ্রাচ্যের বাহরাইনে বৈঠকে বসতে যাচ্ছে দুই দেশের ক্রিকেট বোর্ড।

গণমাধ্যমকে এমনটা নিশ্চিত করেছেন পিসিবি চেয়ারম্যান নাজাম শেঠি। মূলত এই সভাটি আয়োজন করা হচ্ছে এশিয়ান ক্রিকেট কাউন্সিলের পক্ষ থেকে। আগামী ৪ ফেব্রুয়ারি বাহরাইনে বৈঠক করবে বিসিসিআই এবং পিসিবি। - ক্রিকফ্রেঞ্জি

নাজাম শেঠি বলেন, কিছুদিন ধরে এসিসি বোর্ডের বৈঠক হচ্ছে না। এর মধ্যে বেশ কিছু সিদ্ধান্ত হয়েছে, যার একটিকে আমরা চ্যালেঞ্জ করেছি। ভালো খবর হচ্ছে, একটি বৈঠকের বিষয়ে তাদের রাজি করানো গেছে। আমি সেই বৈঠকে থাকবো।

পূর্বঘোষিত সূচি অনুযায়ী ২০২৩ সালে পাকিস্তানেই হওয়ার কথা ছিল এশিয়া কাপের। কিন্তু মাসখানেক আগেই এশিয়া কাপে যেতে আপত্তি জানায় বিসিসিআইয়ের এক কর্তা। পিসিবির তখনকার চেয়ারম্যান রমিজ রাজাও এ নিয়ে নিজেদের শক্ত অবস্থানের কথা জানিয়ে দেন। তারপর এ বছরের শুরুতে বিসিসিআইয়ের সেক্রেটারি ও এসিসি প্রেসিডেন্ট জয় শাহ এশিয়ান ক্রিকেটের আগামী দুই বছরের সূচি প্রকাশ করেন।

সেই সূচিকেও একতরফা বলে আখ্যা দেয় পিসিবি। বর্তমানে পিসিবির চেয়ারম্যানের দায়িত্ব নেয়ার পর থেকেই এই বিষয়টি সুরাহার চেষ্টা করেন নাজাম। তার চেষ্টাতেই বৈঠকে বসতে যাচ্ছে দুই দেশের ক্রিকেট বোর্ড। সম্পাদনা: এল আর বাদল

এলআরবি/এইচএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়