শিরোনাম
◈ স্কুল পর্যায়ের শিক্ষার্থীদের গল্প-প্রবন্ধ নিয়ে সাময়িকী প্রকাশনা করবে বাংলা একাডেমি ◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ ইরানের ওপর মার্কিন যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের ◈ বোতলজাত সয়াবিনের দাম লিটারে ৪ টাকা বাড়লো

প্রকাশিত : ২৫ জানুয়ারী, ২০২৩, ১০:৫২ দুপুর
আপডেট : ২৫ জানুয়ারী, ২০২৩, ০৫:১৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

স্পেনে ধর্ষণকাণ্ড: আদালতে দানি আলভেস নিজের কথাতেই ফেঁসে গেলেন 

ফুটবলার দানি আলভেস

স্পোর্টস ডেস্ক: ব্রাজিলের তারকা ফুটবলার দানি আলভেস গত বছরের ডিসেম্বরে স্পেনে শাশুড়ির অন্ত্যেষ্টিক্রিয়ায় অংশ নিতে মেক্সিকো থেকে স্পেনের বার্সেলোনায় যান। সেখানে অবস্থানকালে ৩০ ডিসেম্বর একটি নাইট ক্লাবে ২৩ বছর বয়সী এক তরুণীকে ধর্ষণের অভিযোগ ওঠে আলভেসের বিরুদ্ধে। এ ঘটনায় ২০ জানুয়ারি প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আলভেসকে গ্রেফতার করে বার্সেলোনা পুলিশ। পরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।

স্প্যানিশ সংবাদ মাধ্যম মার্কার খবরে বলা হয়, আদালতে জজের সামনে ভিন্ন কথা বলে ফেঁসে যান ব্রাজিল ফুটবলার। ভুক্তভোগী নারী জবানবন্দিতে বলেন, তিনি আলভেসের পেটে চাঁদ আকৃতির একটি ট্যাটু দেখেছেন। এর আগে আলভেস নিজের জবানবন্দিতে বলেছিলেন, ওই সময়ে তিনি টয়লেটে বসে ছিলেন। তখন জজ বলেন, পেটের যে অংশে ট্যাটু রয়েছে, সেটি বসা অবস্থায় দেখা সম্ভব নয়।

জজের যুক্তিখণ্ডন দেখে আলভেস কথা পাল্টে বলেন, আমি যখন দাঁড়িয়ে ছিলাম, তখন মেয়েটি আমার ট্যাটু দেখেছে। তখন জজ বলেন, সেটি তখন জামার নিচে ঢেকে থাকার কথা। অবস্থা বেগতিক দেখে আলভেস বলেন, বাথরুমে যা হয়েছে দুজনের সম্মতিতে হয়েছে। সঙ্গে সঙ্গে এ বিষয়টি অস্বীকার করেন ভুক্তভোগী ওই নারী। আলভেসের এমন কথা শুনে যে কারও বিব্রত হওয়ারই কথা। বাস্তবেও সেটিই ঘটে। আলভেসের বলা কথাগুলো শুনে জজ তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এদিকে গত ২০ জানুয়ারি যে কারাগারে এই তারকাকে রাখা হয়েছিল, এবার পরিবর্তন করে তাকে অন্য কারাগারে নেয়া হয়েছে। সম্পাদনা: এল আর বাদল

এলআরবি/এইচএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়