শিরোনাম
◈ চট্টগ্রামে জুতার কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ১২ ইউনিট ◈ জিয়াও কখনো স্বাধীনতার ঘোষক দাবি করেনি, বিএনপি নেতারা যেভাবে করছে: ড. হাছান মাহমুদ ◈ আওয়ামী লীগ সবচেয়ে বড় ভারতীয় পণ্য: গয়েশ্বর ◈ সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে সরকার: রিজভী ◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী

প্রকাশিত : ২৪ জানুয়ারী, ২০২৩, ১১:১৩ রাত
আপডেট : ২৫ জানুয়ারী, ২০২৩, ১২:২২ দুপুর

প্রতিবেদক : নাহিদ হাসান

ঢাকার বিপক্ষে খুলনার লজ্জাজনক হার

উইকেট পেয়ে তাসকিন আহমেদ এর উদযাপন

নাহিদ হাসান: খুলনা টাইগার্সকে মাত্র ১০৯ রানের টার্গেট দিয়েছিলো প্রতিপক্ষ ঢাকা গ্লাডিয়েটর্স। মনে হয়েছিল খুব সহজেই জিতবে ইয়াসির-তামিমের দল খুলনা। তবে এবারের বিপিএলে সবচেয়ে লজ্জাজনক হারের মুখ দেখলো দলটি। মাত্র ৮৪ রানে অলআউট হয় তারা।

প্রথমে ব্যাট করতে নেমে ১০৮ রানে অলআউট হয় ঢাকা। দলে হয়ে সর্বোচ্চ ৫৭ রান করেন অফফর্মে থাকা সৌম্য সরকার। বাকিরা কেউ উল্লেখযোগ্য রান করতে পারেননি। শেষদিকে তাসকিন ১২ ও আল আমিন ১০ রান করেন। খুলনার হয়ে নাহিদুল ৪ টি, নাসুম ৩টি করে উইকেট নেন। একটি করে উইকেট পান সাইফুদ্দিন, ওয়াহাব রিয়াজ এবং নাহিদ রানা।

জবাবে ব্যাট করতে নেমে নিয়মিত বিরতিতে উইকেট হারায় খুলনা। দলের পক্ষে তামিম ইকবাল সর্বোচ্চ ৩০ এবং ইয়াসির আলী ২১ রান করলেও বাকিরা কেউ দুই অংকের কোটা পেরোতে পারে নি। ৮৪ রানে অলআউট হয়ে ২৪ রানের পরাজয় নিয়ে মাঠ ছাড়ে খুলনা। ঢাকার হয়ে তাসকিন ৪ টি এবং নাসির হোসেন ও আল আমিন ২ টি উইকেট করে উইকেট নেন। একটি করে উইকেট পেয়েছেন সালমান ইরশাদ এবং আমির হামজা।

৪ উইকেট এবং ১২ রান করে ম্যাচসেরা হয়েছেন তাসকিন আহমেদ।

এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়