শিরোনাম
◈ সয়াবিনের দাম বাড়ানোর সুযোগ নেই: বাণিজ্য প্রতিমন্ত্রী ◈ উপজেলা নির্বাচন বর্জনের সিদ্ধান্ত বিএনপির ◈ কেউ যেন নিরাপত্তাহীনতায় না থাকি, আইনের শাসনে জীবনযাপন করি: ড. ইউনূস ◈ মা, স্ত্রী ও দুই ছেলে নিয়ে ঢাকা ফিরছিলেন রফিক, পথে প্রাণ গেল সবার ◈ স্থায়ী জামিন না পাওয়ায় ক্ষুব্ধ হয়েছি: ড. ইউনূসের আইনজীবী ◈ উপজেলার ভোটে এমপি-মন্ত্রীদের হস্তক্ষেপ না করতে প্রধানমন্ত্রীর নির্দেশ : ওবায়দুল কাদের  ◈ শ্রম আইন লঙ্ঘন: ড. ইউনূসসহ ৪ জনের জামিন ২৩ মে পর্যন্ত বৃদ্ধি ◈ ময়মনসিংহে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ২৬ ◈ ফরিদপুরে বাস-পিকআপের মুখোমুখি সংঘর্ষ, নিহত বেড়ে ১৩  ◈ ইরানের হামলার জবাব দেবে ইসরায়েল: সেনাপ্রধান

প্রকাশিত : ০৬ ডিসেম্বর, ২০২২, ০১:৪৭ দুপুর
আপডেট : ০৬ ডিসেম্বর, ২০২২, ০৩:২৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

লক্ষ্যে পৌঁছাতে বাকি আর তিন ম্যাচ: নেইমার

নেইমার

স্পোর্টস ডেস্ক : গ্রুপের শেষ ম্যাচে দ্বিতীয় একাদশ নামিয়ে ক্যামেরুনের কাছে হেরে গিয়েছিল ব্রাজিল। সমালোচনায়ও বিদ্ধ হচ্ছিল শিরোপা প্রত্যাশীরা। দ্বিতীয় রাউন্ডে নেমেই বদলে গেল ছবি। সেরা দল নামিয়ে বেরিয়ে এলো সেরা খেলা। নান্দনিক ফুটবলের পসরায় তারা মোহগ্রস্ত করে দিল গোটা দুনিয়াকে। কোয়ার্টার ফাইনালে পা রাখার পর নেইমার বলছেন, চূড়ান্ত লক্ষ্য পূরণের বাকি আর তিন ধাপ। বিডিনিউজ

দোহায় স্টেডিয়াম ৯৭৪- এ সোমবার রাতে শেষ ষোলোর ম্যাচে কোরিয়াকে ৪-১ গোলে উড়িয়ে দেয় পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। চোখজুড়ানো ফুটবলে ৭ থেকে ৩৬ মিনিট, এই সময়ের মধ্যে একটি করে গোল করেন ভিনিসিউস জুনিয়র, নেইমার, রিশার্লিসন ও লুকাস পাকেতা।

গ্রুপ পর্বে প্রথম ম্যাচে খেলার সময় অ্যাঙ্কেলে চোট পাওয়ায় পরের দুই ম্যাচে ছিলেন না নেইমার। এর মধ্যে গ্রুপের শেষ ম্যাচে নিয়মিতদের বেশিরভাগকে বিশ্রাম দিয়ে ক্যামেরুনের বিপক্ষে হেরেছিল তিতের দল।

ফেরার দিনে ত্রয়োদশ মিনিটে পেনাল্টি থেকে দলের দ্বিতীয় গোল করেন নেইমার। এ ছাড়া ভিনিসিউসের গোলে অবদান রেখে ম্যাচের সেরা পিএসজির এই ফরোয়ার্ড।

আসরের শুরু থেকে ব্রাজিল খেলোয়াড়দের কণ্ঠে একই সুর, বহুল আকাঙিক্ষত  হেক্সা ষষ্ঠ শিরোপা মিশন এবার সফল করতে চান তারা।

কোরিয়ার বিপক্ষে জয়ের পর সেটিই আরেকবার বললেন নেইমার। রিপোর্ট: ঝুমুরী বিশ্বাস

  • সর্বশেষ
  • জনপ্রিয়