শিরোনাম
◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ সাভারে শো-রুমের স্টোররুমে বিস্ফোরণ, দগ্ধ ২ ◈ ইরানের ওপর মার্কিন যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ চলচ্চিত্র ও টিভি খাতে ভারতের সঙ্গে অভিজ্ঞতা বিনিময় হবে: তথ্য প্রতিমন্ত্রী ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের

প্রকাশিত : ০৬ ডিসেম্বর, ২০২২, ১১:৩৯ দুপুর
আপডেট : ০৭ ডিসেম্বর, ২০২২, ০৭:২৪ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিশ্বকাপের ফাইনালে ট্রফি উন্মোচন করবেন দীপিকা পাডুকোন

দীপিকা পাডুকোন

ঝুমুরী বিশ্বাস : কাতারে অনুষ্ঠিত ফিফা বিশ্বকাপ ২০২২ ট্রফি উন্মোচন করবেন বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন। ফিফার ইতিহাসে প্রথম অভিনেত্রী হিসেবে এই কীর্তি গড়তে যাচ্ছেন দীপিকা। এর আগে এমন কৃতিত্ব আর কোনো অভিনেত্রীর নেই। ১৮ ডিসেম্বর কাতারের লুসাইল আইকনিক স্টেডিয়ামে ফিফা বিশ্বকাপের ফাইনালে উপস্থিত থাকবেন এই বলিউড মেগা আইকন। যমুনাটিভি

কাতার বিশ্বকাপে এখনও চলছে রাউন্ড অব সিক্সটিনের খেলা। ইতিমধ্যে ১৮ নভেম্বর লুসাইলে অনুষ্ঠিত জমকালো ফাইনালের প্রস্তুতিও শুরু হয়ে গিয়েছে।

দীপিকা জানান, শীঘ্রই কাতারে যাবেন তিনি। সেখানে গিয়ে চূড়ান্ত মুহূর্তের প্রস্তুতি নেবেন। ট্রফি উন্মোচন ছাড়া দীপিকা আর কোনও সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেবেন কিনা, তা অবশ্য এখনও জানা জায়নি।

সম্প্রতি কান চলচ্চিত্র উৎসবে বিচারক হয়ে ভারতের প্রতিনিধি হিসাবে গিয়েছিলেন দীপিকা। বিভিন্ন রংয়ের পোশাক পরে নজর কেড়ে নেন গোটা বিশ্বের।

সম্প্রতি একটি সংস্থার বিচারে বিশ্বের সেরা ১০ সুন্দরীর মধ্যেও স্থান পেয়েছেন তিনি। প্রতিদিনই গোটা বিশ্বে দীপিকার খ্যাতি বেড়েই চলেছে।

বিশ্বকাপের ফাইনালে হাজির থাকা যে এক লাফে তা আরও অনেকটা বাড়িয়ে দেবে, তা নিয়ে সন্দেহ নেই কারো। সম্পাদনা : আল আমিন 

জেবি/এএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়