শিরোনাম
◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ সাভারে শো-রুমের স্টোররুমে বিস্ফোরণ, দগ্ধ ২ ◈ ইরানের ওপর মার্কিন যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ চলচ্চিত্র ও টিভি খাতে ভারতের সঙ্গে অভিজ্ঞতা বিনিময় হবে: তথ্য প্রতিমন্ত্রী ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের

প্রকাশিত : ০৫ ডিসেম্বর, ২০২২, ০৫:৫৮ বিকাল
আপডেট : ০৫ ডিসেম্বর, ২০২২, ০৫:৫৮ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভারতীয় দলকে ম্যাচ ফির ৮০ শতাংশ জরিমানা

নিজস্ব প্রতিবেদক:  তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে বাংলাদেশের কাছে হারের পর আরো একটি দুঃসংবাদ পেলো ভারতীয় ক্রিকেটাররা। স্লো ওভার রেটের কারণে জরিমানার কবলে পড়তে হলো রোহিত শর্মার দলকে। দলটি ম্যাচ ফির ৮০ শতাংশ জরিমানা করা হয়। 

মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে রোববার (৪ ডিসেম্বর) নির্ধারিত সময়ে ৫০ ওভার শেষ করতে পারেনি ভারত। চার ওভার পিছিয়ে ছিলো সফরকারীরা। আইসিসি কোড অফ কনডাক্টের আর্টিকেল ২.২২ অনুযায়ী প্রতি ওভার পিছিয়ে থাকার কারণে ২০ শতাংশ জরিমানা করা হবে খেলোয়াড়দের।

ম্যাচের পর তাই ভারতের বিপক্ষে অভিযোগ আনেন অন-ফিল্ড আম্পায়ার মাইকেল গফ ও তানভীর আহমেদ, থার্ড আম্পায়ার শরফুদ্দৌলা ইবনে সৈকত ও চতুর্থ আম্পায়ার গাজী সোহেল। সেই অভিযোগ মেনে নেন ভারতের অধিনায়ক রোহিত শর্মা। আইসিসির এলিট প্যানেলের রেফারি রঞ্জন মাদুগালে কোনো আনুষ্ঠানিক শুনানি ছাড়াই জরিমানা করেন তাদের।  

উল্লেখ্য, সেই ম্যাচে বাংলাদেশের কাছে ১ উইকেটে হারে ভারত। একই মাঠে আগামী ৭ ডিসেম্বর সিরিজ বাঁচানোর লক্ষ্যে নামবে সফরকারীরা।  সম্পাদনা: এল আর বাদল

এলআরবি/এএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়