শিরোনাম
◈ পঞ্চগড় এক্স‌প্রেস ট্রেনের ব‌গি চার ঘণ্টা পর উদ্ধার, ট্রেন চলাচল স্বাভা‌বিক ◈ বাড়ি থেকে ডেকে নিয়ে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা ◈ সীমান্তে হত্যাকাণ্ড নিয়ে সরকার টু শব্দ করার সাহস পাচ্ছে না: বিএনপি ◈ এমভি আবদুল্লাহ জাহাজে অভিযানের প্রস্তুতি নিচ্ছে সোমালিয় পুলিশ ও বহুজাতিক নৌবাহিনী ◈ পঞ্চগড় এক্সপ্রেসের বগি লাইনচ্যুত, ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ বিচ্ছিন্ন ◈ জীবনের নিরাপত্তা চেয়ে ডিবিতে অভিযোগ করলেন জবি ছাত্রী ◈ ঈদের পর কাওরান বাজার যাবে গাবতলীতে: মেয়র আতিক ◈ আবদুল্লাহ জাহাজে থাকা কয়লায় দুর্ঘটনার ঝুঁকি নেই: এস আর শিপিং ◈ পাপেট সরকার ক্ষমতায় না আসা পর্যন্ত সব নির্বাচন ত্রুটিপূর্ণ বলবে যুক্তরাষ্ট্র: জয়  ◈ চট্টগ্রামের সঙ্গে রেল যোগাযোগ স্বাভাবিক হতে তিন দিন লাগতে পারে: রেল সচিব

প্রকাশিত : ০৫ ডিসেম্বর, ২০২২, ০৩:১৪ রাত
আপডেট : ০৫ ডিসেম্বর, ২০২২, ০৩:১৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গোল্ডেন বুট নয়, বিশ্বকাপ জিততে এসেছি: এমবাপে

কিলিয়ান এমবাপে/ছবি: সংগৃহীত

স্পোর্টস ডেস্ক: লিওনেল মেসি, ক্রিস্টিয়ানো রোনালদো, লুইস সুয়ারেজ, নেইমার সবার দিকে ছিল এবারের বিশ্বকাপের স্পটলাইট। কিন্তু সবাইকে ছাপিয়ে যেন নিজেকে অন্য উচ্চতায় নিয়ে গেলেন কিলিয়ান এমবাপে।

ফ্রেঞ্চ তারকা বিশ্বকাপে ৫ গোল করে এরইমধ্যে গোল্ডেন বুটের দৌড়ে অনেকটা এগিয়ে। তবে তিনি লক্ষ্য থেকে এতটুকু পিছপা হননি। পোল্যান্ডের বিপক্ষে জোড়া গোল করে এমবাপে জানালেন, তিনি বিশ্বকাপ জিততে এখানে এসেছেন। গোল্ডেন বুট জিততে না।

দুই বিশ্বকাপে ১১ ম্যাচ খেলে এরইমধ্যে ৯ গোল করে ফেলেছেন এমবাপে। যা রীতিমতো বিস্ময় জাগাচ্ছে সবার মনে।

এমবাপে বলেন, ‘আমার প্রধান লক্ষ্যই হলো- বিশ্বকাপ জেতা। এখন পরবর্তী ম্যাচ কোয়ার্টার ফাইনাল, যা বিশ্বকাপের অন্যতম গুরুত্বপূর্ণ ম্যাচ।’

বিশ্বকাপে ৫ গোল করে গোল্ডেন বুটের দৌড়ে এখনো এগিয়ে এমবাপে। তবে পা মাটিতেই রাখছেন তিনি। পিএসজির

এ তারকা বলেন, 'আমি এখানে গোল্ডেন বুট নয়, বিশ্বকাপ জিততে এসেছি। আমি যদি বুট জিতি, তাহলে অবশ্যই খুশি হবো। কিন্তু আমি এখানে ওটার জন্য আসিনি। আমি জাতীয় দলকে সাহায্য করতে এসেছি।

এমএএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়