শিরোনাম
◈ মার্কিন পাইলটের মৃত্যু, ইউনাইটেড হাসপাতালের অবহেলাকে দায়ী করেছেন বোন  ◈ ২ ফেব্রুয়ারি দেশের প্রথম পাতাল মেট্রো রেলের নির্মাণ কাজ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী  ◈ দৈনিক সমকাল পত্রিকার বিরুদ্ধে প্রেস কাউন্সিলে ঢাকা ওয়াসার মামলা ◈ সরকার ইসলামের বিরুদ্ধে কিছু করেনি, করবেও না: শিক্ষামন্ত্রী ◈ পেশোয়ারের মসজিদে শক্তিশালী বিস্ফোরণে নিহত ২৮, আহত ১৫০ ◈ জমজমের পানি বিক্রি বন্ধের নির্দেশ ভোক্তা অধিদপ্তরের ◈ ডান্ডাবেড়ি পরানো নিয়ে নীতিমালা প্রণয়নে হাইকোর্টের রুল ◈ চৌগাছার সাবেক পুলিশ কর্মকর্তার কারাদণ্ড ◈ অনির্বাচিত লোক দিয়ে কখনো দেশের উন্নতি হয় না:  প্রধানমন্ত্রী   ◈ ১১ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

প্রকাশিত : ০৫ ডিসেম্বর, ২০২২, ০৩:১৪ রাত
আপডেট : ০৫ ডিসেম্বর, ২০২২, ০৩:১৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গোল্ডেন বুট নয়, বিশ্বকাপ জিততে এসেছি: এমবাপে

কিলিয়ান এমবাপে/ছবি: সংগৃহীত

স্পোর্টস ডেস্ক: লিওনেল মেসি, ক্রিস্টিয়ানো রোনালদো, লুইস সুয়ারেজ, নেইমার সবার দিকে ছিল এবারের বিশ্বকাপের স্পটলাইট। কিন্তু সবাইকে ছাপিয়ে যেন নিজেকে অন্য উচ্চতায় নিয়ে গেলেন কিলিয়ান এমবাপে।

ফ্রেঞ্চ তারকা বিশ্বকাপে ৫ গোল করে এরইমধ্যে গোল্ডেন বুটের দৌড়ে অনেকটা এগিয়ে। তবে তিনি লক্ষ্য থেকে এতটুকু পিছপা হননি। পোল্যান্ডের বিপক্ষে জোড়া গোল করে এমবাপে জানালেন, তিনি বিশ্বকাপ জিততে এখানে এসেছেন। গোল্ডেন বুট জিততে না।

দুই বিশ্বকাপে ১১ ম্যাচ খেলে এরইমধ্যে ৯ গোল করে ফেলেছেন এমবাপে। যা রীতিমতো বিস্ময় জাগাচ্ছে সবার মনে।

এমবাপে বলেন, ‘আমার প্রধান লক্ষ্যই হলো- বিশ্বকাপ জেতা। এখন পরবর্তী ম্যাচ কোয়ার্টার ফাইনাল, যা বিশ্বকাপের অন্যতম গুরুত্বপূর্ণ ম্যাচ।’

বিশ্বকাপে ৫ গোল করে গোল্ডেন বুটের দৌড়ে এখনো এগিয়ে এমবাপে। তবে পা মাটিতেই রাখছেন তিনি। পিএসজির

এ তারকা বলেন, 'আমি এখানে গোল্ডেন বুট নয়, বিশ্বকাপ জিততে এসেছি। আমি যদি বুট জিতি, তাহলে অবশ্যই খুশি হবো। কিন্তু আমি এখানে ওটার জন্য আসিনি। আমি জাতীয় দলকে সাহায্য করতে এসেছি।

এমএএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়