শিরোনাম
◈ চলচ্চিত্র ও টিভি খাতে ভারতের সঙ্গে অভিজ্ঞতা বিনিময় হবে: তথ্য প্রতিমন্ত্রী ◈ উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলেই ব্যবস্থা: ইসি আলমগীর  ◈ নির্বাচনের মাঝেই ভারতের পররাষ্ট্র সচিব শনিবার ঢাকা আসছেন ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের ◈ বোতলজাত সয়াবিনের দাম লিটারে ৪ টাকা বাড়লো ◈ মুজিবনগর সরকারের ৪০০ টাকা মাসিক বেতনের কর্মচারি ছিলেন জিয়াউর রহমান: পররাষ্ট্রমন্ত্রী ◈ রেকর্ড বন্যায় প্লাবিত দুবাই, ওমানে ১৮ জনের প্রাণহানি

প্রকাশিত : ০৩ ডিসেম্বর, ২০২২, ০২:০১ রাত
আপডেট : ০৩ ডিসেম্বর, ২০২২, ০৪:০৯ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গোল শূন্য থেকেই প্রথমার্ধ শেষ করলো ব্রাজিল-ক্যামেরুন

ছবি: সংগৃহীত

স্পোর্টস ডেস্ক: গ্রুপ পর্বের শেষ লড়াইয়ে স্কোয়াডে বড় পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে সেলেসাওরা। ব্রাজিলিয়ান কোচ তিতে বেঞ্চ পরীক্ষা করতেই বেছে নিয়েছেন ক্যামেরুনকে। তবে প্রথমার্ধ খুব একটা সুখের হলোনা ব্রাজিলের, আক্রমনেও বড় কোন চমক দেখাতে পারেনি ল্যাটিন আমেরিকার দলটি। আপাতত গোলশূন্য থেকেই বিরতিতে গেছে দল দুটি।

সার্বিয়া ও সুইজারল্যান্ডের বিপক্ষে সেলেকাওরা জিতে ৬ পয়েন্ট নিয়ে ‘এফ’ গ্রুপে শীর্ষে। নিশ্চিত হয়ে আছে শেষ ষোলো। ক্যামেরুন সার্বিয়ার সমান মাত্র এক পয়েন্ট নিয়েও গোল ব্যবধানে তিনে। সুইজারল্যান্ড ৩ পয়েন্ট নিয়ে দুইয়ে। শেষ ষোলোতে ওঠার সুযোগ এখনও আছে ক্যামেরুনের। এজন্য জিততে হবে এবং চাইতে হবে সুইজারল্যান্ডের হার। তখন সার্বিয়া ও ক্যামেরুনের সমান চার পয়েন্ট হবে এবং গোল ব্যবধানে চূড়ান্ত হবে ব্রাজিলের সঙ্গে কে যাচ্ছে পরের ধাপে।

২০১৪ সালে গ্রুপ ম্যাচে ক্যামেরুনের সাথে দেখা হয়েছিল ব্রাজিলের। যেখানে নেইমারের জোড়া গোলে ব্রাজিল ৪-১ গোলে জিতেছিল। এবার দলের প্রাণভোমরা নেই, তবে বড় ব্যবধানে জয় নিয়ে গ্রুপ পর্ব শেষ করতে মুখিয়ে ব্রাজিল।

  • সর্বশেষ
  • জনপ্রিয়