শিরোনাম

প্রকাশিত : ০২ ডিসেম্বর, ২০২২, ০৪:১০ দুপুর
আপডেট : ০২ ডিসেম্বর, ২০২২, ০৪:১০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

অবসরের ইঙ্গিত দিলেন টমাস মুলার

টমাস মুলার

ঝুমুরী বিশ্বাস: পরপর দুই বিশ্বকাপে গ্রুপ পর্ব থেকেই বিদায় নিল জার্মানি। শেষ ম্যাচে কোস্টারিকাকে ৩-২ গোলে হারিয়েও শেষ ষোলো নিশ্চিত করতে পারেনি চারবারের বিশ্বচ্যাম্পিয়নরা। ২০১০ সালের জার্মানির জার্সিতে মুলারের বিশ্বকাপ অভিষেক হয়। সে বার টমাস মুলার সেরা উদীয়মান খেলোয়াড় হিসেবে নির্বাচিত হয়েছিলেন। তিনি ২০১৪ সালের বিশ্বকাপে জার্মানির হয়ে বিশ্বকাপ উঁচিয়ে ধরলেও ২০১৮ ও কাতার বিশ্বকাপে গ্রুপ থেকেই বিদায় নেয় জার্মানি।

গ্রুপ পর্বের প্রথম ম্যাচে জাপানের সঙ্গে হেরে এবারের বিশ্বকাপ মিশনটা ভালো হয়নি জার্মানির। শেষ ম্যাচে কোস্টারিকার বিপক্ষে জয় পেলেও বিশ্বকাপ থেকে বিদায় নিতে হয়েছে দলটির। এই বিদায় যেন কোনোভাবেই মেনে নিতে পারছেন না জার্মান ফরোয়ার্ড টমাস মুলার। নিউজবাংলা২৪, সময়টিভি

গ্রুপ থেকে জার্মানির বিদায়ের পর আন্তর্জাতিক ফুটবল থেকে অবসরের ইঙ্গিত দিলেন বায়ার্ন মিউনিখের এ তারকা। কোস্টারিকার সঙ্গে বৃহস্পতিবার ৪-২ গোলে জয় পায় জার্মানি, কিন্তু পয়েন্ট টেবিলে স্পেনের সঙ্গে সমান ৪ পয়েন্ট পেলেও গোল ব্যবধানে পিছিয়ে থেকে কাতার বিশ্বকাপ থেকে ছিটকে যায় চারবারের বিশ্বচ্যাম্পিয়নরা।

মুলার বলেন, যদি এটি আমার শেষ ম্যাচ হয়, তাহলে আমি খুবই আনন্দিত হব। আমরা একসঙ্গে অবিশ্বাস্য মুহূর্তগুলো অনুভব করেছি। প্রতিটি খেলায় আমি আমার হৃদয়কে মাঠে রেখে দেয়ার চেষ্টা করেছি। সব কিছু ভালোবাসার সঙ্গে করেছি। আপনাদের সবাইকে অনেক ধন্যবাদ। আমি সব সময় মাঠে নিজের সেরাটা দেয়ার চেষ্টা করেছি ও হৃদয় দিয়ে খেলেছি।

জেবি/এনএইচ

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়