শিরোনাম
◈ এলডিসি উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পাওয়ার প্রস্তুতি নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ ◈ ড. ইউনূসকে নিয়ে শিক্ষামন্ত্রীর বক্তব্য দুঃখজনক: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ জলদস্যুদের হাতে জিম্মি জাহাজ মুক্ত করার বিষয়ে  সরকার অনেক দূর এগিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী  ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও ◈ পঞ্চম দিনের মতো কর্মবিরতিতে ট্রেইনি ও ইন্টার্ন চিকিৎসকরা ◈ অর্থাভাবে পার্লামেন্ট নির্বাচনে লড়বেন না ভারতের অর্থমন্ত্রী ◈ কখন কাকে ধরে নিয়ে যায় কোনো নিশ্চয়তা নেই: ফখরুল ◈ জনপ্রিয়তায় ট্রাম্পের কাছাকাছি বাইডেন ◈ আদালত থেকে জঙ্গি ছিনতাই মামলার তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নতুন তারিখ ৮ মে

প্রকাশিত : ৩০ নভেম্বর, ২০২২, ০৯:৩৫ রাত
আপডেট : ০১ ডিসেম্বর, ২০২২, ০৩:১৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আর্জেন্টিনার মূল একাদশে দিবালা নেই কেন? মুখ খুললেন কোচ

দিবালা

এরফান আলম: কাতার বিশ্বকাপে বুধবার (৩০ নভেম্বর) দিবাগত রাত ১টায় পোল্যান্ডের মুখোমুখি হতে যাচ্ছে লিওনেল মেসির দল। এই ম্যাচ জয় ছাড়া কনো বিকল্প নেই লিওদের। তবে গ্রুপ পর্বের দুই কেন দিবালাকে মাঠে দেখা যায়নি তার সঠিক কোনো তথ্য পাওয়া যায়নি। এ ব্যপারে মুখ খুললেন কোচ লিওনেল স্ক্যালোনি।

মঙ্গলবার (২৯ নভেম্বর) দোহার কনভেনশন সেন্টারে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের লিওনেল স্কালোনি।

কেনো দিবালাকে মাঠে নামানো হচ্ছে না সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, কৌশলগত কারণে দলে জায়গা পাচ্ছেন না দিবালা এবং কনো তার কোনো ইনজুরি নেই।

অনান্য খেলোয়াড়দের মতো তিনি খেলতে চায়। কিন্তু ট্যাকটিক্যাল সিদ্ধান্তের কারণে দিবালাকে দিয়ে খেলানো হচ্ছে না। 

তিনি আরও জানান, আমাদের পরবর্তী ম্যাচে ফলাফলের উপর এ ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।

কাতার বিশ্বকাপের আগে থেকেই থায়ের ইনজুরিতে ভুগছিলেন দিবালা। 

পরিসংখ্যান দেখার পর জানা যায়, আর্জেন্টিনার হয়ে আগে থেকেই মূল একাদশে ধারাবাহিকভাবে কখনো সুযোগ পাননি দিবালা। 

ক্যারিয়ারে ৫১ ম্যাচ দলের হয়ে খেললেও মূল একাদশে খেলার সুযোগ হয়েছিলো ১৬ বার। যদিও মূলত চোটের কারণেই বিশ্বকাপ থেকে ছিটকে যায়।

কোচ স্কালোনি শুধু দিবালাকে মূল একাদশে রাখেননি। এছাড়া এই লিস্টে রয়েছে থিয়াগো আরমাদা ও অ্যাঞ্জেল কোরেয়া কেও।  সম্পাদনা: এল আর বাদল

এএ/এলবি/এমএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়