শিরোনাম
◈ বিশৃঙ্খলার পথ এড়াতে শিশুদের মধ্যে খেলাধুলার আগ্রহ সৃষ্টি করতে হবে: প্রধানমন্ত্রী ◈ তাপপ্রবাহের কারণে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ক্লাসও বন্ধ ঘোষণা ◈ সোনার দাম কমেছে ভরিতে ৮৪০ টাকা ◈ ঈদযাত্রায় ৪১৯ দুর্ঘটনায় নিহত ৪৩৮: যাত্রী কল্যাণ সমিতি ◈ অনিবন্ধিত নিউজ পোর্টাল বন্ধে বিটিআরসিতে তালিকা পাঠানো হচ্ছে: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ◈ পাবনায় হিটস্ট্রোকে একজনের মৃত্যু ◈ জলাবদ্ধতা নিরসনে ৭ কোটি ডলার ঋণ দেবে এডিবি ◈ ক্ষমতা দখল করে আওয়ামী শাসকগোষ্ঠী আরও হিংস্র হয়ে উঠেছে: মির্জা ফখরুল ◈ বেনজীর আহমেদের চ্যালেঞ্জ: কেউ দুর্নীতি প্রমাণ করতে পারলে তাকে সব সম্পত্তি দিয়ে দেবো (ভিডিও) ◈ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৩ ডিগ্রি, হিট স্ট্রোকে একজনের মৃত্যু

প্রকাশিত : ২৯ নভেম্বর, ২০২২, ০৮:৪৫ সকাল
আপডেট : ২৯ নভেম্বর, ২০২২, ০৫:৩৮ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কোচের বিরুদ্ধে অবস্থান নেওয়ায় দল থেকে বাদ গোলরক্ষক

আন্দ্রে ওনানা

স্পোর্টস ডেস্ক: গ্রুপ পর্বের গুরুত্বপূর্ণ ম্যাচে সোমবার সার্বিয়ার মুখোমুখি হয় ক্যামেরুন। কিন্তু মাঠে নামার কয়েক ঘণ্টা আগে মূল গোলরক্ষক আন্দ্রে ওনানাকে দল থেকে বাদ দেওয়া হয়।

বার্ত সংস্থা এএফপি জানিয়েছে, শৃঙ্খলাভঙ্গের অভিযোগে বাদ দেওয়া হয়েছে ওনানাকে। কিন্তু দলটির পক্ষ থেকে কারণ নিশ্চিত করা হয়নি। তার জায়গায় আফ্রিকান দলটির পোস্ট সামলান সৌদি আরবের ক্লাব আভার গোলরক্ষক দেভিস এপাসি।  

প্রখ্যাত ক্রীড়া সাংবাদিক ফাব্রিজিও রোমানো এক টুইটে লিখেছেন, মূলত খেলার ধরন পছন্দ না হওয়ার কারণেই তাকে দল থেকে বাদ দিয়েছেন ক্যামেরুনের কোচ। কারণ কোচ চান ঐতিহ্য বজায় রেখে খেলতে পারে এমন কাউকে। কিন্তু ওনানা তার চাহিদা পূরণ করতে পারছেন না।

২৬ বছর বয়সী ওনানা জাতীয় দলের জার্সিতে এখন পর্যন্ত ৩৪ ম্যাচ খেলেছেন। কাতার বিশ্বকাপে দলটির পছন্দের প্রথম গোলরক্ষক ছিলেন তিনি। গত সপ্তাহে সুইজারল্যান্ডের বিপক্ষে ১-০ গোলে হারা ম্যাচেও খেলেছেন ওনানা।  

গত বছর ডোপিংয়ের দায়ে ৯ মাস নিষিদ্ধ হয়েছিলেন ওনানা। এরপর সাবেক ক্লাব আয়াক্সের একাদশে জায়গা হচ্ছিল না তার। গত গ্রীষ্মে তাই সিরি আ’র জায়ান্ট ইন্টার মিলানে যোগ দেন তিনি।  সম্পাদনা: এল আর বাদল

এলআরবি/এইচএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়