শিরোনাম
◈ ভুটানের রাজার সঙ্গে থিম্পু পৌঁছেছেন তথ্য প্রতিমন্ত্রী ◈ চট্টগ্রামের জুতার কারখানার আগুন নিয়ন্ত্রণে ◈ জিয়াও কখনো স্বাধীনতার ঘোষক দাবি করেনি, বিএনপি নেতারা যেভাবে করছে: ড. হাছান মাহমুদ ◈ আওয়ামী লীগ সবচেয়ে বড় ভারতীয় পণ্য: গয়েশ্বর ◈ সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে সরকার: রিজভী ◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী

প্রকাশিত : ২৫ নভেম্বর, ২০২২, ১০:২৩ দুপুর
আপডেট : ২৫ নভেম্বর, ২০২২, ১০:২৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আর্জেন্টিনা এখনও ফেভারিট: পর্তুগাল কোচ 

পর্তুগাল কোচ ফের্নান্দো সান্তোস

স্পোর্টস ডেস্ক: বিশ্বকাপে নিজেদের শুরুর ম্যাচেই ব্যর্থ হয়েছে আর্জেন্টিনা। গত ২২ নভেম্বর সৌদি আরবের বিপক্ষে ২-১ ব্যবধানে হারতে হয় তাদের। যদিও ফুটবল বিশ্বকাপের ফেভারিট দল হিসেবে ইংল্যান্ড, ফ্রান্স, ব্রাজিলের সঙ্গে আলবেসিলেস্তের দল আর্জেন্টিনাও আছে। তবে এই হারে কি ফেভারিটের তকমা থেকে উঠে যাবে দলটির নাম।

পর্তুগালের কোচ ফের্নান্দো সান্তোস তা মানছেন না। তিনি এখনও আর্জেন্টিনাকে ফেভারিট হিসেবেই দেখছেন। সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। সান্তোসের ভাষ্য, জয় পাওয়ার কারণে ফ্রান্স এবং ইংল্যান্ড ফেভারিট আর হেরে যাওয়ার কারণে আর্জেন্টিনা কি বাদ যাবে এই তালিকা থেকে? আমি এটা বিশ্বাস করি না। এখনও কোনো কিছু নির্ধারিত হয়নি।

এদিকে বিশ্বকাপে শুরু হওয়ার পরপরই ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে চুক্তি বাতিল করেন রোনালদো। ক্লাবের বিভিন্ন বিষয় নিয়ে এক সাক্ষাৎকারে চাঞ্চল্যকর কিছু তথ্য দেওয়ার পরে তাদের এই সম্পর্ক ছিন্ন হয়ে যায়। 

এলআরবি/এইচএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়