শিরোনাম
◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ নির্বাচনী বন্ড কেবল ভারত নয়, বিশ্বের সবচেয়ে বড় কেলেঙ্কারি: অর্থমন্ত্রীর স্বামী ◈ জনগণকে সংগঠিত করে চূড়ান্তভাবে বিজয় অর্জন করতে হবে: মির্জা ফখরুল ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ জিয়াউর রহমানের সময়ই দেশে বিভেদের রাজনীতির গোড়াপত্তন হয়: ওবায়দুল কাদের  ◈ এলডিসি উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পাওয়ার প্রস্তুতি নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ ◈ ড. ইউনূসের পুরস্কার নিয়ে ভুলভ্রান্তি হতে পারে: আইনজীবী 

প্রকাশিত : ০৭ অক্টোবর, ২০২২, ১১:২২ দুপুর
আপডেট : ০৭ অক্টোবর, ২০২২, ১১:২২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কাতার বিশ্বকাপ ফুটবল দেখা যাবে মোবাইলে 

কাতার বিশ্বকাপ

স্পোর্টস ডেস্ক: দারুণ এক সুখবর পেল ফুটবল ভক্তরা। আসন্ন কাতার বিশ্বকাপ টিভি পর্দার পাশাপাশি দেখা যাবে মোবাইলের ছোট পর্দায়ও।

কাতারে অনুষ্ঠেয় ফুটবল বিশ্বকাপের সম্প্রচার স্বত্ব কিনে নিয়েছে ভারতীয় ব্যবসায়িক প্রতিষ্ঠান রিলায়েন্স গ্রুপ। ফলে ফুটবল বিশ্বকাপের প্রতিটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে ‘স্পোর্টস ১৮’ চ্যানেলে।

কেবল টিভি পর্দায় নয় খেলা দেখা যাবে ‘জিয়ো সিনেমা’-তেও। মোবাইলে এই অ্যাপটি থাকলেই যেকোনো জায়গা থেকে বিশ্বকাপের প্রতিটি ম্যাচ উপভোগ করতে পারবেন।

এই বিষয়ে ‘স্পোর্টস ১৮’ কর্তৃপক্ষ জানিয়েছে, কারও মোবাইলে জিয়ো নেটওয়ার্ক না থাকলেও চাইলেই যে কেউ ‘জিয়ো সিনেমা’ অ্যাপটি নিজের মোবাইলে নামাতে পারবে। সেখান থেকে সাবস্ক্রিপশন কিনে বিশ্বকাপের পুরো সময়টায় নির্বিঘ্নে খেলা দেখতে পারবেন দর্শকরা।

কেবল খেলা দেখা নয় দর্শকদের সুবিধার্থে বিভিন্ন ভাষার ধারাভাষ্যের সুবিধাও রাখছে কোম্পানিটি। জিয়ো সিনেমায় ইংরেজির পাশাপাশি হিন্দি, তামিল, বাংলা এমনকি মালায়লাম ভাষায়ও ধারাভাষ্য শুনতে পারবে দর্শকরা। সম্পাদনা: এল আর বাদল

  • সর্বশেষ
  • জনপ্রিয়