শিরোনাম
◈ ইরানের ইস্পাহানে ইসরায়েলের ড্রোন হামলা, ৩টি ভূপাতিত ◈ জাতিসংঘে সদস্যপদ প্রস্তাবে মার্কিন ভেটোর নিন্দা ফিলিস্তিনের, লজ্জাজনক বলল তুরস্ক ◈ স্কুল পর্যায়ের শিক্ষার্থীদের গল্প-প্রবন্ধ নিয়ে সাময়িকী প্রকাশনা করবে বাংলা একাডেমি ◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ চিকিৎসকদের সুরক্ষা নিশ্চিত করতে সংসদে আইন পাশ করব: স্বাস্থ্যমন্ত্রী ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান

প্রকাশিত : ০৬ অক্টোবর, ২০২২, ০৫:২৬ বিকাল
আপডেট : ০৬ অক্টোবর, ২০২২, ০৫:৪৩ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচে

শুক্রবার মুখোমুখি হচ্ছে বাংলাদেশ-পাকিস্তান

ত্রিদেশীয় সিরিজে প্রথম ম্যাচে মুখোমুখি বাংলাদেশ-পাকিস্তান

নিজস্ব প্রতিদেক: সাকিব আল হাসানের নেতৃত্বে একটি তরুণ দল ত্রিদেশীয় সিরিজ খেলতে সপ্তাহ ধরে নিউজিল্যান্ডে অবস্থান করছে। কিউইদের দেশে যাওয়ার আগে দুবাইয়ে আরব আমিরাতের সঙ্গে অনুশীল ম্যাচ খেলে নিজেদের ঝালাই করে নিয়েছে টাইগার সেনারা। বৃহস্পতিবার দলে ফিরেছেন নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান। 

অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি  বিশ্বকাপের আগে  আয়োজিত ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ উপমহাদেশের  আরেক দল পাকিস্তান। শুক্রবার নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে বাংলাদেশ সময় সকাল ৮টায় খেলা শুরু হবে। এই সিরিজের অপর দল স্বাগতিক নিউজিল্যান্ড।  

নিউজিল্যান্ড ক্রিকেট (এনজেডসি) গত রোববার সিরিজের পূর্ণাঙ্গ সূচি ঘোষণা করেছে। সিরিজের সব ম্যাচই হবে ক্রাইস্টচার্চে।

টি-টোয়েন্টি বিশ্বকাপ অষ্টম আসরের প্রস্তুতি হিসেবে আয়োজিত সিরিজটি রাউন্ড রবিন লিগ পদ্ধতিতে হওয়ায়  প্রত্যেকটি দল একে অপরের বিপক্ষে দু’বার করে খেলবে। 

৯ অক্টোবর টুর্নামেন্টে নিজেদের দ্বিতীয় ম্যাচে স্বাগতিক নিউজিল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। এ ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ১২টা।

এরপর ১২ অক্টোবর ফিরতি পর্বে নিউজিল্যান্ডের বিপক্ষে ও ১৩ অক্টোবর পাকিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ। দুটি ম্যাচই শুরু হবে বাংলাদেশ সময় সকাল ৮টায়। লিগ পর্ব শেষে পয়েন্ট টেবিলের শীর্ষ দুই দল ফাইনাল খেলবে। ১৪ অক্টোবর হবে ফাইনাল। সম্পাদনা: এল আর বাদল

  • সর্বশেষ
  • জনপ্রিয়