শিরোনাম

প্রকাশিত : ০২ অক্টোবর, ২০২২, ১১:৫২ দুপুর
আপডেট : ০২ অক্টোবর, ২০২২, ১১:৫২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নেইমার ও এমবাপ্পেকে কেনা ভুল সিদ্ধান্ত ছিলো: পিএসজি কর্মকর্তা

নেইমার ও এমবাপ্পে

স্পোর্টস ডেস্ক: প্যারিস সেইন্ট জার্মেইয়ের (পিএসজি) দুই বড় তারকা নেইমার এবং এমবাপ্পের মাঝে বিবাদের খবর কারও অজানা নয়। সম্প্রতি নেইমারকে এ বিষয়ে প্রশ্ন করা হলেও তিনি কিছু বলতে রাজি হননি। প্রায়ই পেনাল্টি নেওয়া নিয়ে লেগে যায় দুজনের। আক্রমণভাগের দুই তারকাকে একসঙ্গে দলে নেওয়াটা কি ভুল সিদ্ধান্ত ছিল?

পিএসজির ক্রীড়া পরিচালক লুইস কাম্পোস কিন্তু নাম উল্লেখ না করে প্রকাশ্যেই বলেছেন, একই পজিশনের জন্য দুই খেলোয়াড়কে দলে নেওয়া তাদের ভুল সিদ্ধান্ত ছিল! আরএমসি স্পোর্টসের পডকাস্টে কাম্পোস বলেছেন, অতীতে আমরা একই পজিশনের জন্য দুই খেলোয়াড় নিয়ে ভুল করেছি।

দলবদলের মৌসুমটা আমাদের জন্য সুবিধাজনক নয়। কারণ গুরুত্বপূর্ণ কিছু পজিশনে আমাদের খেলোয়াড়ের অভাব আছে। আর অন্য সব পজিশনে অদলবদল করে খেলাতে হয়। 

নেইমার-এমবাপ্পেকে নিয়ে সবচেয়ে বড় সমস্যাটা হলো, যে উদ্দেশ্যে পিএসজি তাদেরকে দলে নিয়েছিল, সেই লক্ষ্যই পূরণ হয়নি। এখনও চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা অধরাই থেকে গেছে। এই শিরোপা পেতে লিওনেল মেসিকেও দলে নিয়েছে পিএসজি। কিন্তু দুই তারকার মধ্যে বাজে সম্পর্কের জন্য খেসারত দিতে হচ্ছে ক্লাবটিকে। পরিস্থিতি এমন যে, নেইমার ক্লাব ছাড়লে যেন হাঁফ ছেড়ে বাঁচেন এমবাপ্পে। নেইমার ক্লাব ছাড়বেন কিনা- তা সময়ই বলে দেবে। সম্পাদনা: এল আর বাদল
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়