শিরোনাম
◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলার নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের ◈ বোতলজাত সয়াবিনের দাম লিটারে ৪ টাকা বাড়লো ◈ মুজিবনগর সরকারের ৪০০ টাকা মাসিক বেতনের কর্মচারি ছিলেন জিয়াউর রহমান: পররাষ্ট্রমন্ত্রী ◈ রেকর্ড বন্যায় প্লাবিত দুবাই, ওমানে ১৮ জনের প্রাণহানি ◈ টাইমের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় বাংলাদেশের মেরিনা (ভিডিও) ◈ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতে ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী ◈ দক্ষিণ লেবাননে ইসরায়েলের ফসফরাস বোমা হামলা

প্রকাশিত : ০২ অক্টোবর, ২০২২, ১১:৩৪ দুপুর
আপডেট : ০২ অক্টোবর, ২০২২, ১১:৩৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

লিগ ওয়ানে মেসি ও এমবাপ্পের গোলে জিতলো পিএসজি

স্পোর্টস ডেস্ক: তারকায় ঠাসা পিএসজি জিতেছে ঠিকই, মেসির বিরুদ্ধে এই জয়টা অর্জন করতে প্রচুর ঘাম ঝড়াতে হলো লিওনেল মেসির পিএসজিকে। একট সময় পয়েন্ট হারানোর শঙ্কাও জেগেছিলো।  

এক কথায় আর্জেন্টিনার হয়ে দুর্দান্ত ফর্ম লিওনেল মেসি বয়ে আনলেন ক্লাব ফুটবলে। আবারও ফ্রি-কিকে করলেন চমৎকার গোল। তারপরও পয়েন্ট হারানোর শঙ্কায় পড়েছিল পিএসজি। বদলি নেমে ব্যবধান গড়ে দিলেন কিলিয়ান এমবাপে। নিসকে হারিয়ে লিগ ওয়ানের পয়েন্ট টেবিলে শীর্ষে ফিরল চ্যাম্পিয়নরা।

প্যারিসে নিজেদের মাঠে শনিবার রাতে লিগ ম্যাচটি ২-১ গোলে জিতেছে ক্রিস্তফ গালতিয়ের দল। গোল ডটকম

আক্রমণভাগে মেসি ও নেইমারের সঙ্গে এই ম্যাচে শুরুর একাদশে সুযোগ পান ফরাসি স্ট্রাইকার উগো একিতিকে। এমবাপেকে রাখা হয় বেঞ্চে। আসরে আট ম্যাচে ৮ গোল করে নেইমারের সঙ্গে যৌথভাবে সর্বোচ্চ গোলদাতা এখন এমবাপে। সব প্রতিযোগিতা মিলিয়ে ১০ ম্যাচে তার গোল হলো ১১টি।

৯ ম্যাচে আট জয় ও এক ড্রয়ে পিএসজির পয়েন্ট হলো ২৫। সমান ম্যাচে ২৩ পয়েন্ট নিয়ে দুই নম্বরে মার্সেই। ৮ পয়েন্ট নিয়ে ১৩ নম্বরে আছে নিস। সম্পাদনা: এল আর বাদল

  • সর্বশেষ
  • জনপ্রিয়