শিরোনাম
◈ পঞ্চগড় এক্স‌প্রেস ট্রেনের ব‌গি চার ঘণ্টা পর উদ্ধার, ট্রেন চলাচল স্বাভা‌বিক ◈ বাড়ি থেকে ডেকে নিয়ে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা ◈ সীমান্তে হত্যাকাণ্ড নিয়ে সরকার টু শব্দ করার সাহস পাচ্ছে না: বিএনপি ◈ এমভি আবদুল্লাহ জাহাজে অভিযানের প্রস্তুতি নিচ্ছে সোমালিয় পুলিশ ও বহুজাতিক নৌবাহিনী ◈ জীবনের নিরাপত্তা চেয়ে ডিবিতে অভিযোগ করলেন জবি ছাত্রী ◈ ঈদের পর কাওরান বাজার যাবে গাবতলীতে: মেয়র আতিক ◈ আবদুল্লাহ জাহাজে থাকা কয়লায় দুর্ঘটনার ঝুঁকি নেই: এস আর শিপিং ◈ পাপেট সরকার ক্ষমতায় না আসা পর্যন্ত সব নির্বাচন ত্রুটিপূর্ণ বলবে যুক্তরাষ্ট্র: জয়  ◈ চট্টগ্রামের সঙ্গে রেল যোগাযোগ স্বাভাবিক হতে তিন দিন লাগতে পারে: রেল সচিব ◈ তামিম ও রিশাদ ঝড়ে শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজ জিতলো বাংলাদেশ

প্রকাশিত : ০১ অক্টোবর, ২০২২, ১০:৫৮ দুপুর
আপডেট : ০১ অক্টোবর, ২০২২, ১১:২৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বাংলাদেশকে ৮৩ রানের টার্গেট দিয়েছে থাইল্যান্ড নারীরা

মহসীন কবির: নারী এশিয়া কাপে বাংলাদেশের শুরুটা দারুণই হয়েছে। টস হেরে ফিল্ডিং করতে নেমে থাইল্যান্ডকে থামিয়ে দেয় ১০০ রানের আগেই। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের আউটার মাঠে শনিবার টস জিতে ব্যাটিং করতে নেমে থাই মেয়েরা ১৯.৪ ওভারে ৮২ রানে অলআউট হয়। বাংলাদেশের সামনে লক্ষ্য মাত্র ৮৩।

থাইল্যান্ডের শুরুটা সাবধানী হলেও বাংলাদেশি বোলারদের দুর্দান্ত বোলিংয়ে সেটা ধরে রাখতে পারেনি তারা। পঞ্চম ওভারের পঞ্চম বলে প্রথম উইকেটের পতন ঘটে। পরের ওভারেই হারায় দ্বিতীয় উইকেট। এরপর নাত্তাকান-পান্নিতা ৩৮ রানের জুটি গড়ে প্রতিরোধের চেষ্টা করেন। এই জুটি ভাঙতেই তাসের ঘরের মতো ভেঙে যায় থাই মেয়েদের ইনিংস। 

সর্বোচ্চ ২৬ রান করেন পান্নিতা মায়া। ২২ বলে এই রান করেন তিনি। নাত্তাকান ২০ ও সর্নারিন করেন ১০ রান। এ ছাড়া দুই অঙ্কের ঘর কেউ ছুঁতে পারেননি। 

বাংলাদেশের হয়ে সর্বোচ্চ ৩ উইকেট নেন রুমানা আহমেদ। ৩ ওভারে মাত্র ৯ রান দিয়ে এই উইকেটগুলো নেন তিনি। এ ছাড়া ২টি করে উইকেট নেন নাহিদা, সানজিদা ও সোহেলী। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়