শিরোনাম
◈ সিরিয়ায় আইএসের হামলায় ২৮ সেনা নিহত ◈ সরকার চোরাবালির ওপর দাঁড়িয়ে, পতন অনিবার্য: রিজভী  ◈ সরকারের বিরুদ্ধে অবিরাম নালিশের রাজনীতি করছে বিএনপি: ওবায়দুল কাদের ◈ বুশরা বিবিকে ‘টয়লেট ক্লিনার’ মেশানো খাবার খাওয়ানোর অভিযোগ ইমরানের ◈ প্রাথমিক স্কুলে অ্যাসেম্বলি বন্ধ রাখার নির্দেশ ◈ গাজায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল ◈ পাগলা মসজিদের দানবাক্সে এবার ২৭ বস্তা টাকা, গণনা চলছে ◈ মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশি: পররাষ্ট্রমন্ত্রী ◈ প্রার্থী নির্যাতনের বিষয়ে পুলিশ ব্যবস্থা নেবে, হস্তক্ষেপ করবো না: পলক ◈ ২০২৫ সালের মধ্যে ৪৮টি কূপ খনন শেষ করতে চায় পেট্রোবাংলা

প্রকাশিত : ২৭ সেপ্টেম্বর, ২০২২, ০৫:১২ বিকাল
আপডেট : ২৭ সেপ্টেম্বর, ২০২২, ০৫:১২ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

৫৭ দল নিয়ে বৃহস্পতিবার শুরু হচ্ছে যুব হকি 

নিজস্ব প্রতিবেদক : নারী হকির সফল সমাপ্তির পর এবার মাঠে গড়াচ্ছে যুব হকির আসর। মঙ্গলবার মওলানা ভাসানী স্টেডিয়ামে আয়োজিত সংবাদ সম্মেলনে ২৭ তম যুব হকি নিয়ে নানা বিষয়ে কথা বলেছেন ফেডারেশন ও স্পন্সর প্রতিষ্ঠান আল আরাফাহ ইসলামী ব্যাংকের কর্মকর্তারা।

২০১৮ সালে সর্বশেষ যুব হকি অনুষ্ঠিত হয়েছিল। তিন বছর পর পুনরায় শুরু হচ্ছে এই আসর। ৫২টি জেলা, চারটি শিক্ষা বোর্ড ও বিকেএসপি নিয়ে হবে এবারের প্রতিযোগিতা।

ঢাকা, ময়মনসিংহ, খুলনা, নড়াইল, দিনাজপুর, জয়পুরহাট, ফরিদপুর, কুমিল্লা ও চট্টগ্রামে হবে প্রাথমিক পর্ব।

প্রথম পর্ব থেকে দু’টি করে দল চূড়ান্ত পর্বে উঠবে। ঢাকা ভেন্যুর খেলা ন বৃহস্পতিবার শুরু হচ্ছে। অন্য ভেন্যুগুলোতে অক্টোবরের প্রথম ও দ্বিতীয় সপ্তাহে শুরু হবে।

২২ অক্টোবরের মধ্যে প্রথম পর্ব শেষ হলেও চূড়ান্ত পর্বের জন্য করতে হবে অপেক্ষা। অক্টোবরের শেষ সপ্তাহ থেকে ফ্রাঞ্চাইজ হকি লিগ শুরু করার পরিকল্পনা ফেডারেশনের। সেই টুর্নামেন্টের জন্য এই যুব হকির চূড়ান্ত পর্ব খানিকটা বিলম্ব হবে। 

তিন বছর আগের আসরে ৪০ দল অংশ নিয়েছিল। এবার সেই সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫৭। আগামীতে এই সংখ্যা আরো বাড়ার প্রত্যাশা ফেডারেশনের। সম্পাদনা: এল আর বাদল 

  • সর্বশেষ
  • জনপ্রিয়