শিরোনাম

প্রকাশিত : ২২ সেপ্টেম্বর, ২০২২, ০৬:৫৭ বিকাল
আপডেট : ২২ সেপ্টেম্বর, ২০২২, ০৮:৫০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নারী ফুটবলাদের টাকা উদ্ধার না হলে ক্ষতিপূরণ দেবে বাফুফে

স্পোর্টস ডেস্ক : বিমানবন্দরে নারী ফুটবলারদের টাকা চুরির ঘটনায় দুটি জিডি করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশ (বাফুফে)। টাকা না পেলে ক্ষতিপূরণ দেবে বাফুফে। সে কথাই জানিয়েছেন বাফুফের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ। রাইজিং বিডি

বৃহস্পতিবার সংবাদ সম্মেলনে সোহাগ বলেন, আমরা বিমানকে বলেছি, সিভিল অ্যাভিয়েশনকে বলেছি। দুটি জিডিও করেছি। জিডি ১টার দিকে সাইন করেছি। ইতোমধ্যে পৌঁছে গেছে।

এ সময় কৃষ্ণাদের চুরি যাওয়া সমপরিমাণ টাকা ক্ষতিপূরণ দেওয়ার বিষয়টি জানিয়েছেন নারী ফুটবল বিভাগের প্রধান মাহফুজা আক্তার কিরণ। তিনি বলেন, সিভিল অ্যাভিয়েশন ও বিমানবন্দর তদন্ত করছে। সেটি আমরা বিকালে জানতে পারবো। বাংলাদেশ ফুটবল ফেডারেশন থেকে ১০ জন লোক ছিল লাগেজ দেখার জন্য। ওরা বাচ্চা মেয়ে। টাকা না পেলে আমরা ব্যবস্থা করবো।

দেশে ফিরে অনাকাক্সিক্ষ ঘটনার মুখোমুখি হতে হলো সাফ চ্যাম্পিয়ন বাংলাদেশ নারী জাতীয় ফুটবল দলকে। অভাবনীয় গণসংবর্ধনা পাওয়ার আগে বিমানবন্দরে তিন ফুটবলারের ব্যাগ থেকে টাকা ও ডলার চুরি হয়েছে।

শামসুন্নাহার এই ঘটনায় হতবাক। তিনি বলেন, এটা তো অবাক হওয়ার মতো ঘটনা। এর আগে কখনও হয়নি এরকমটা। আমার ৪০০ ডলার হারিয়েছে।

কৃষ্ণা-সানজিদার ৯০০ ডলার আর ৫০ হাজার টাকাও নেই। চুরির কথা নিশ্চিত করেছেন আরেক ফুটবলার তহুরাও। যদিও তার ব্যাগ থেকে কিছু চুরি হয়নি। মুঠোফোনে তিনি বলেছেন, কৃষ্ণা আর সানজিদার ৯০০ ডলার একসঙ্গে ছিল।

বড় শামসুন্নাহারের ৪০০ ডলার। আর বাংলাদেশি মুদ্রায় ব্যাগে ছিল ৫০ হাজার টাকা। এ ছাড়া তহুরা বিভিন্ন লাগেজের চেইন টানাটানি করে নষ্ট করে দেওয়ার অভিযোগ করেন, 'ঋতুর  লাগেজ টানাটানি করে নষ্ট করে দিয়েছে।

এভাবে কয়েকটি ব্যাগ টানাটানি হয়েছে। একটা হ্যান্ড লাগেজ খুলে উল্টে রেখে দিয়েছিল। রিপোর্ট: মাকসুদ রহমান, সম্পাদনা: এল আর বাদল

  • সর্বশেষ
  • জনপ্রিয়