শিরোনাম
◈ আবদুল্লাহ জাহাজে খাবার থাকলেও সংকট বিশুদ্ধ পানির ◈ কিছুটা কমেছে পেঁয়াজ ও সবজির দাম, বেড়েছে আলুর ◈ দেশের ৯২ শতাংশ মানুষ দ্বিতীয় কোনো ভাষা জানেন না, সময় এসেছে তৃতীয় ভাষার ◈ ভুটানের রাজার সঙ্গে থিম্পু পৌঁছেছেন তথ্য প্রতিমন্ত্রী ◈ চট্টগ্রামের জুতার কারখানার আগুন নিয়ন্ত্রণে ◈ জিয়াও কখনো স্বাধীনতার ঘোষক দাবি করেনি, বিএনপি নেতারা যেভাবে করছে: ড. হাছান মাহমুদ ◈ আওয়ামী লীগ সবচেয়ে বড় ভারতীয় পণ্য: গয়েশ্বর ◈ সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে সরকার: রিজভী ◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র

প্রকাশিত : ২০ সেপ্টেম্বর, ২০২২, ০১:৩২ রাত
আপডেট : ২০ সেপ্টেম্বর, ২০২২, ০৩:০২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সাফ চ্যাম্পিয়নশিপ দলের চার সদস্যের জন্য ৪ লাখ টাকা পুরস্কার ঘোষণা

সাফ চ্যাম্পিয়নশিপ দলের চার সদস্যের জন্য ৪ লাখ টাকা পুরস্কার ঘোষণা

স্পোর্টস ডেস্ক: সাফ ফুটবল চ্যাম্পিয়নশিপের শিরোপা লড়াইয়ে প্রথমবারের মতো শিরোপা জিতেছে বাংলাদেশ নারী ফুটবল দল। বাংলাদেশের এ অর্জনের বড় অংশীদার পাহাড়ি জেলা খাগড়াছড়ি। খাগড়াছড়ির তিন নারী ফুটবলার ছাড়াও বাংলাদেশ দলে ছিলেন একজন সহকারী কোচ। 

শিরোপা জেতার খবরে বাংলাদেশের নারী ফুটবল দলের তিন ফুটবলার ও এক কোচের জন্য চার লাখ টাকা পুরস্কার ঘোষণা করেছেন খাগড়াছড়ির জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস। 

শিরোপা জয়ের পরপরই খাগড়াছড়ি জেলা প্রশাসনের ফেসবুক পেজে এ ঘোষণা দেন খাগড়াছড়ির জেলা প্রশাসক। 

খাগড়াছড়ির জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস বলেন, বাংলাদেশের এ জয়ের বড় অংশীদার খাগড়াছড়ির ফুটবলাররাও। তাদের এ অর্জনে খাগড়াছড়ি জেলা প্রশাসনের পক্ষ থেকে তিন ফুটবলার ও এক কোচের প্রত্যেককে এক লাখ টাকা করে চার লাখ টাকা পুরস্কার দেওয়া হবে। টিমের রূপনা চাকমা যেহেতু রাঙ্গামাটির তাই তার বিষয়ে রাঙ্গামাটি জেলা প্রশাসনই সিদ্ধান্ত নেবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়