শিরোনাম
◈ ৫ দিন পর সাংবাদিক রুবেলের মরদেহ উদ্ধার ◈ চাপের মুখে বরিস জনসনের পদত্যাগের ঘোষণা ◈ সেপ্টেম্বরের আগে বিদ্যুৎ সংকট কাটছে না, সকলকে সাশ্রয়ী হতে হবে ◈ মানিকগঞ্জে গরুবোঝাই ট্রলারডুবি ◈ ঈদের দিন রাত ১০টার মধ্যে বর্জ্য অপসারণ করা হবে: স্থানীয় সরকারমন্ত্রী ◈ যৌক্তিক কারণ দেখালে মোটরসাইকেলে বাধা দেবে না পুলিশ ◈ পি কে হালদারসহ ১৪ জনের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ১৬ আগস্ট ◈ ১৭ বছর পর এই প্রথম ঈদে ছবি মুক্তি পাচ্ছে না শাকিব খানের ◈ যুদ্ধ ও নিষেধাজ্ঞায় সারাবিশ্বের মানুষ ক্ষতিগ্রস্ত হচ্ছে, পণ্য আমদানি খরচ বাড়ছে: প্রধানমন্ত্রী ◈ শুক্রবারে ইয়াওমুল আরাফা, হবে না জুম্মার জামাত

প্রকাশিত : ২৮ মে, ২০২২, ০৬:৫৩ বিকাল
আপডেট : ২৮ মে, ২০২২, ০৭:৩১ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চট্টগ্রামে দুর্ঘটনায় বৃদ্ধের মৃত্যু 

এস এম সালাহউদ্দিন, চট্টগ্রাম: চট্টগ্রাম থেকে বিয়ের দাওয়াত খেয়ে ফেরার পথে মো. দলিল (৬৭) নামে আনোয়ারা উপজেলার বারশত ইউনিয়নের এক বৃদ্ধর মৃত্যু হয়েছে।

শনিবার (২৮ মে) দুপুরে চট্টগ্রামের বাকলিয়া থানার কালামিয়া বাজার এলাকার সিলবার প্লাস কমিউনিটি সেন্টারের সামনে এই দুর্ঘটনা ঘটে।

জানা যায়, নিহত দলিল আনোয়ারা উপজেলার বারশত ইউনিয়নের বোয়ালিয়া গ্রামের মৃত আব্দুস সমদের পুত্র। প্রত্যক্ষদর্শী তার ভাইপো মো. রফিক বলেন, আনোয়ারা থেকে নগরীর রাহাত্তার পুলের ব্লুমিং পার্ক কমিউনিটি সেন্টারে বিয়ের দাওয়াত খেতে গেছিলাম একসাথে। দাওয়াত খেয়ে ফেরার পথে কালামিয়া বাজারে ভাইয়ের বাড়িতে যাওয়ার জন্য মাঝপথে গাড়ি থেকে নামার সময় একই গাড়িতেই পিষ্ট হোন তিনি। পরবর্তীতে পুলিশ এসে তাকে চমেক হাসপাতালে নিয়ে যায়। 

বাকলিয়া থানার এসআই সোহেল রানা বলেন, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দেখি স্পটেই তার মৃত্যু হয়েছে।  তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। 

 

  • সর্বশেষ