শিরোনাম
◈ হেনোলাক্স গ্রুপের মালিক ও তার স্ত্রীর বিরুদ্ধে মামলা ◈ ‘কুমিল্লা সিটি নির্বাচনে রাঘব বোয়ালদের ক্ষেত্রে ইসি আইন প্রয়োগ করতে ব্যর্থ হয়েছে’ ◈ স্বেচ্ছাসেবক লীগ নেতার দুই হাতের রগ কর্তন ◈ ‘শিগগিরই সরকারের দুর্নীতির তথ্য তুলে ধরবে বিএনপি’ ◈ বিদ্যুৎ উৎপাদনে বড় অংকের ভর্তুকি দিচ্ছে সরকার, ব্যবহারে সাশ্রয়ী হতে হবে: প্রধানমন্ত্রী ◈ শপথ নিলেন কুমিল্লা সিটি নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলররা ◈ কোরবানির পশুর চামড়ার দাম নির্ধারণ ◈ নাইকো মামলায় খালেদার অভিযোগ গঠনের শুনানি পেছালো ◈ ‘গাজী আনিসের শরীরে আগুন ঘটনায় দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে’ ◈ ‘নূপুর শর্মাকে গ্রেফতার করা উচিত, কারণ উনি আগুন নিয়ে খেলতে পারেন না’, বললেন মমতা

প্রকাশিত : ২৬ মে, ২০২২, ০১:৩২ দুপুর
আপডেট : ২৬ মে, ২০২২, ০১:৩২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

থানচিতে পর্যটকবাহী গাড়ি খাদে পড়ে নিহত ২, আহত ৮

থানচিতে পর্যটকবাহী গাড়ি খাদে

বাবুল খাঁন, বান্দরবান: [২] বান্দবনের থানচি জীবননগরে পর্যটকবাহী একটি নোহা গাড়ী নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ১ জনের মৃত্যু হয়েছে। এসময় আরও ৮জন আহত হয়েছে।

[৩] বৃহস্পতিবার (২৬ মে) সকাল ১১টার দিকে বান্দরবান -থানচি সড়কে এ দুর্ঘটনা ঘটেছে বলে নিশ্চিত করেছেন থানচির থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদীপ রায়।

[৪] আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয়রা জানায়, থানচি উপজেলার জীবননগর ঢালুতে পর্যটকবাহী একটি নোহা গাড়ী নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গভীর খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ১ জনের মৃত্যু হয়। এসময় আরও ৮জন আহত হয়েছে। নিহতের নাম জানা যায়নি। আহতদের মধ্যে হামিদুল ইসলামের অবস্থা সংকটাপন্ন। আহত ৫ জনকে থানচি এবং বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদের উদ্ধারে কাজ করছে বিজিবি ও স্থানীয়রা। 

[৫] আহত পর্যটক মো. ওয়াহিদ বলেন, ঢাকা থেকে বেড়াতে এসেছিলাম। থানচিতে যাবার পথে জীবননগর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ীটি খাদে পড়ে গেছে। গাড়ীতে আমরা ৯জন ছিলাম চালকসহ।

[৬] থানছি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদ্বীপ রায় বলেন, ঘটনাস্থলে একজন নিহত এবং আহত  হয়েছেন ৮জন। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা সংকটাপন্ন। উদ্ধার কাজ চলমান রয়েছে। সম্পাদনা: হ্যাপি 

  • সর্বশেষ
  • জনপ্রিয়