শিরোনাম
◈ প্রাইভেটকারের ওপর গার্ডার: ক্রেনের চালক ও ঠিকাদারি প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা ◈ গার্ডার চাপায় নিহতদের ময়নাতদন্ত হবে সোহরাওয়ার্দীর মর্গে ◈ উত্তরায় দুর্ঘটনা: শিশু জাকারিয়া জীবিত ছিল আধাঘণ্টা ◈ পুলিশের উদ্দেশ্যই ছিল ছাত্রলীগের ছেলেদের মারবে: এমপি শম্ভু ◈ রাজধানীতে ক্রেন থেকে রড পড়ে ৫ পথচারী আহত ◈ চকবাজার ও উত্তরার ঘটনায় শোক জানিয়ে তদন্তের দাবি ফখরুলের ◈ মানবাধিকারকর্মীদের কথা শুনলেন জাতিসংঘের মিশেল ব্যাচেলেট ◈ উত্তরায় ক্রেন দুর্ঘটনা: বেঁচে রইলেন শুধু নবদম্পতি ◈ খায়রুনকে লাথি মেরে সেই রাতে বাইরে যান স্বামী ◈ উত্তরায় প্রাইভেট কারের উপর ফ্লাইওভারের গার্ডার, নিহত ৫ (ভিডিও)

প্রকাশিত : ০৩ আগস্ট, ২০২২, ০৫:২৪ বিকাল
আপডেট : ০৩ আগস্ট, ২০২২, ০৫:২৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আড়াইহাজারে ট্রান্সফরমার চুরি করতে গিয়ে নিহত ১

মোশতাক আহমেদ : নারায়নগঞ্জের আড়াইহাজার উপজেলায় বিদ্যুতের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত পরিচয়ে একজনের মৃত্যু হয়েছে।  বুধবার (৩ আগষ্ট) ভোরে উপজেলার ব্রাক্ষন্দী ইউনিয়নের  বৈইলারকান্দি গ্রামে এই ঘটনা  ঘটে। 

আড়াইহাজার পল্লী বিদ্যুতের ডিজিএম আসাদুজ্জামান জানান, সকালে স্থানীয়রা বৈইলারকান্দি গ্রামে ভূইয়া বাড়ির রাস্তার পাশে বৈদ্যুতিক পোলের উপর অজ্ঞাত এক জনকে ঝুলে থাকতে দেখেন। এ ঘটনায় আশেপাশের হাজারো উৎসুক জনতা ভিড় জমায়। 

পরে ফায়ার সার্ভিসকে খবর দিলে  ফায়ার সার্ভিস এসে  বৈদ্যুতিক খুটি থেকে মৃতদেহ নামিয়ে আনে। পল্লী বিদ্যুৎ সমিতি আরো  জানায়, একটি চক্র বিভিন্নস্থানে বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরি করছে। নিহত ব্যক্তিও ট্রান্সফরমার চুরি করতে এসে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যেতে পারেন।

আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার জানান, ধারণা করা হচ্ছে ট্রান্সফরমার চুরি করতে এসে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যেতে পারে। নিহতের পরিচয় এখনও জানা যায়নি। 

তবে নিহতের সাথে একটি এনড্রোয়েট মোবাইল, একটি প্লাস ও একটি স্কুড্রাইভার পাওয়া যায়। লাশটি ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। 

 

  • সর্বশেষ