শিরোনাম

প্রকাশিত : ০৫ জুলাই, ২০২২, ১০:২২ দুপুর
আপডেট : ০৫ জুলাই, ২০২২, ০৬:৪৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মোহাম্মদপুরে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে মা ও ছেলে দগ্ধ

মহসীন কবির: রাজধানীর মোহাম্মদপুরের নবীনগর হাউজিং এলাকার একটি টিনশেড বাসায় গ্যাস লিকেজ থেকে আগুন লেগে মা ও ছেলে দগ্ধ হয়েছেন। দগ্ধরা হলেন- আম্বিয়া খাতুন (৪৫) ও ছেলে মো. কাজল (১৬)। সময় ও যমুনা টিভি

মঙ্গলবার সকাল ছয়টার দিকে এই ঘটনাটি ঘটে। দগ্ধ অবস্থায় মা ও ছেলে কে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে এলে তাদের ভর্তি করা।

দগ্ধের ছেলে নুর আলম জানান, আমাদের বাসা মোহাম্মদপুরের নবী নগর হাউজিং ২ নম্বর রোডের ৪৭ নম্বর টিনশেড বাসা। মা রান্না করার জন্য রান্নাঘরে গিয়ে দিয়াশলাই দিয়ে আগুন জ্বালানো মাত্রই আগুন দাউদাউ করে জ্বলে ওঠে। পরে আমার আম্মা আগুনের দগ্ধ হয়। আমার ভাই কাজল আম্মাকে বাঁচাতে গিয়ে সেও সামান্য দগ্ধ হয়। পরে তাদের দুজনকে উদ্ধার করে সকাল পৌনে আটটার দিকে শেখ হাসিনা জাতীয় বার্নে নিয়ে এলে আমার ভাইকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় ও আমার মাকে ভর্তি দেওয়া হয়েছে।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটের আবাসিক সার্জন ডাঃ আইউব হোসেন জানান, মোহাম্মদপুর থেকে দগ্ধ হয়ে মা ও ছেলে শেখ হাসিনা বার্নে এসেছে। তাদের মধ্যে মোছাঃ আম্বিয়া তার শরীরে ৭৫ শতাংশ দগ্ধ হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। ছেলেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

 

  • সর্বশেষ