শিরোনাম

প্রকাশিত : ০৪ জুলাই, ২০২২, ০৬:৩৫ বিকাল
আপডেট : ০৪ জুলাই, ২০২২, ০৬:৩৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নারায়ণগঞ্জে সড়ক দুর্ঘটনায় গরু ব্যবসায়ী নিহত

নারায়ণগঞ্জে সড়ক দুর্ঘটনায় গরু ব্যবসায়ী নিহত

মোশতাক আহমেদ : নারায়ণগঞ্জ সদর উপজেলার সিদ্ধিরগঞ্জে সড়ক দুর্ঘটনায় আলমাছ ব্যাপারি (৪০) নামে এক গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় নিহতের ভগ্নিপতি ভুট্টো (৫০) ও আহত হয়েছেন। 

সোমবার (৪ জুলাই) বিকেল সাড়ে ৩টার দিকে ফতুল্লার ভুইগড় গরুর হাট থেকে সাজিদ নামে এক ব্যাক্তিসহ আলমাছ ও ভুট্টো মটর সাইকেলে করে সিদ্ধিরগঞ্জে হাটের উদ্দ্যেশ্যে রওনা দেন। 

পথিমধ্যে সিদ্ধিরগঞ্জের আদমজী-শিমরাইল সড়কে আশরাফ আলী ফিলিং স্টেশনের সামনে একটি পিক-আপ (ঢাকা মেট্টো ন ১৬-১১১৫) এর সাথে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়৷ এসময় মোটরসাইকেলের পেছনে থাকা আলমাছ ছিটকে সড়কে পড়ে যায়। এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহত আলমাছ ব্যাপারী নাটোর জেলার সিংড়া থানার কালিনগর গ্রামের মৃত খালেক ব্যাপারীর ছেলে।

আহত ভুট্টো জানান, দুর্ঘটনার পর মটরসাইকেলের চালক সাজিদ মটরসাইকেল নিয়ে পালিয়ে যান। স্থানীয়রা ঘাতক পিকআপটি আটক করে পুলিশে সোপর্দ করলেও এর চালক পালিয়ে যায়। 

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান পিপিএম (বার) জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। সম্পাদনা : জেরিন 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়